fbpx
খেলাটাইমলাইনফুটবল

অনিশ্চয়তার মুখে দাঁড়িয়ে ইস্টবেঙ্গলের এই মরশুমের ফুটবল ভবিষ্যৎ।

এই মুহূর্তে চরম বিপাকে পড়ে গিয়েছে কলকাতার অন্যতম প্রধান ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল। আগামী দুই সপ্তাহ লাল হলুদ কর্তাদের লড়াই করতে হবে সময়ের সঙ্গে। আগামী দুই সপ্তাহই ঠিক করে দেবে ইস্টবেঙ্গলের এই মরশুমের ভবিষ্যৎ, না হলে অনিশ্চিত হয়ে পড়তে পারে ইস্টবেঙ্গলের আইএসএল, আই লিগ কিংবা সুপার কাপে খেলার ভবিষ্যৎ।

ফেডারেশন এর তরফ থেকে চলতি সপ্তাহের শেষের দিকে সমস্ত আইলিগ এবং আইএসএল খেলা ক্লাব গুলিকে তাদের ক্লাব লাইসেন্সের সমস্ত কাগজপত্র পাঠিয়ে দেওয়া হবে। আর তার ঠিক দু সপ্তাহের মধ্যে কাগজ পত্রে সমস্ত রকম সই এবং স্টাম্পিং করে ফেডারেশনের কাছে ফেরত পাঠাতে হবে ক্লাবগুলিকে।

আর এখানেই সমস্যা তৈরি হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের। কারণ নিয়ম অনুযায়ী ফেডারেশনে তরফে কোয়েস ইস্টবেঙ্গলের কাছেই ক্লাব লাইসেন্সের সমস্ত কাগজপত্র পাঠানো হবে, কিন্তু ইতিমধ্যে কোয়েসের সাথে নিজেদের সমস্ত রকম সম্পর্ক শেষ করে দিয়েছে ইস্টবেঙ্গল। অপরদিকে এখনো পর্যন্ত ইস্টবেঙ্গল ক্লাবের সমস্ত রকম স্পোর্টিং রাইট কোয়েসের দখলেই, এছাড়াও কোয়েস এখনো পর্যন্ত কোন নো-অবজেকশন সার্টিফিকেট দেয় নি ইস্টবেঙ্গল ক্লাবকে। অন্যদিকে হাতে সময়ও কম আর সেই কারণেই বিপাকে পড়ে গিয়েছেন ইস্টবেঙ্গল ক্লাব কর্মকর্তারা।

Back to top button
Close
Close