টাইমলাইনভারতভাইরালভিডিও

জীবন যুদ্ধে হেরে গেল মুখে অক্সিজেন মাস্ক লাগিয়ে ‘লাভ ইউ জিন্দেগি” গানে শরীর দোলানো সেই যুবতী!

বাংলাহান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় দিন কয়েক ধরে একটি ভিডিও ভাইরাল হচ্ছিল, সেখানে একটি মেয়েকে হাসপাতালের বেডে বসে ‘লাভ ইউ জিন্দেগি” গানে শরীর দোলাতে দেখা গিয়েছিল। করোনার বিরুদ্ধে লড়াই করা ওই মেয়েটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় দুরন্ত গতিতে ভাইরাল হয়। অনেকেই তাঁর এই ভিডিওটি দেখে দুঃসময়ে বেঁচে থাকার অনুপ্রেরণা খুঁজে পায়। কিন্তু দুঃখের বিষয় হল, মেয়েটিকে সবাইকে বেঁচে থাকার লড়াই শিখিয়ে গেলেও নিজে জীবন যুদ্ধে জয়ী হতে পারল না। করোনার সামনে হেরে গেল সে।

এই যুবতীর ভিডিও ৮ মে টুইটারে ডঃ মোনিকা লাঙ্ঘে শেয়ার করেছিলেন। ডাক্তার জানিয়েছিলেন যে, ভিডিওতে দেখা এই যুবতী হাসপাতালের ICU তে বেড পায়নি আর তাঁকে কোভিড এমার্জেন্সি ওয়ার্ডে ভর্তি করানো হয়েছিল। ডাক্তার ভিডিও শেয়ার করে লেখেন, করোনা আক্রান্ত এই ৩০ বছর বয়সী যুবতীকে NIV সাপোর্টে রাখা হয়েছে। তাঁর জীবন বাঁচাতে রেমডেসিভির আর প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে।

https://twitter.com/drmonika_langeh/status/1391062602860482562

যখন এই ভিডিওটি ভাইরাল হয়েছিল, তখন ডাক্তাররা বলেছিলেন যে, ওঁ দ্রুত সুস্থ হচ্ছে, আর আমরা ওকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার কথা ভাবছি। কিন্তু আচামকাই ওঁর শারীরিক অবস্থার আবার অবনতি হয় আর এবার ডাক্তাররা তাঁকে আর বাঁচাতে পারেন না। জীবন যুদ্ধে হেরে যায় সে।

Related Articles

Back to top button