fbpx
কাজের খবরটাইমলাইনভারত

চাকরি প্রার্থীদের জন্য সুখবর ইসরোতে নিয়োগ হবে ১৮২ টি শূন্যপদে

বাংলাহান্ট ডেস্কঃ ভারতীয় স্পেস রিসার্চ অর্গানাইজেশন (ইসরো) চাকরির বিজ্ঞপ্তি জারি করেছে। এর মধ্যে ইসরোর টেকনিশিয়ান, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, গ্রন্থাগার সহকারী, হিন্দি টাইপিস্ট, ফায়ারম্যান, হালকা যানবাহন চালক এবং অন্যান্য পদে নিয়োগ হবে। ইসরো মোট 182 টি শূন্যপদ পূরণ করতে চলেছে। এই পদগুলির জন্য আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা 2020 সালের 6 মার্চ পর্যন্ত এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন।

সংস্থার নাম: ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থা (ইসরো) – মহাকাশ অ্যাপ্লিকেশন কেন্দ্র (এসএসি)

পদের নাম: টেকনিশিয়ান, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, গ্রন্থাগার সহকারী, হিন্দি টাইপস্ট, ফায়ারম্যান, হালকা যানবাহন চালক এবং অন্যান্য পদসমূহ।

পদসংখ্যাঃ 182 টি পোস্ট

শিক্ষাগত যোগ্যতা: এই পদগুলির জন্য দশম, দ্বাদশ এবং স্নাতকরা আবেদন করতে পারবেন। বিভিন্ন পদে বিভিন্ন যোগ্যতা নির্ধারণ করা হয়েছে। যোগ্যতা সম্পর্কিত আরও তথ্যের জন্য, আপনি সরকারী বিজ্ঞপ্তিটি পরীক্ষা করতে পারেন।

বয়সসীমা:  সমস্ত পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স কমপক্ষে 18 বছর হতে হবে।
– প্রযুক্তিগত সহকারী, বৈজ্ঞানিক সহকারী, গ্রন্থাগার সহকারী, টেকনিশিয়ান, ড্রাফটসম্যান, কুক এবং ড্রাইভারের সর্বাধিক বয়সের সীমা নির্ধারণ করা হয়েছে।
– হিন্দি টাইপিস্ট এবং ক্যাটারিং অ্যাটেন্ডেন্টের সর্বাধিক বয়সের সীমা 26 বছর। -ফায়ারম্যান এ-এর সর্বাধিক বয়সসীমা 25 বছর।

বাছাই প্রক্রিয়া: প্রার্থীদের বাছাই হবে লিখিত পরীক্ষা ও দক্ষতা পরীক্ষার ভিত্তিতে।

আবেদন ফি: প্রার্থীদের এই পদগুলিতে আবেদনের জন্য আড়াইশ টাকা ফি দিতে হবে।

 

 

Back to top button
Close
Close