টাইমলাইনভারতভাইরাল

কনেপক্ষের একজন ফেলে দিয়েছিলেন রসগোল্লার রস! লাথি-ঘুঁষি মেরে বিয়ে ছেড়ে চলে গেলেন বর

বাংলা হান্ট ডেস্ক: বিয়ে বাড়ি মানেই নিঃসন্দেহে তা সকলের কাছে এক আনন্দ অনুষ্ঠান। কিন্তু, সেই অনুষ্ঠানেই এবার ঘটল অদ্ভুত এক ঘটনা। আর যা প্রকাশ্যে আসার পর রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলেই। মূলত, দেশের রাজধানী শহর দিল্লি সংলগ্ন গাজিয়াবাদ থেকে একটি চমকপ্রদ ঘটনা সামনে এসেছে।

যেখানে রসগোল্লার রসকে কেন্দ্র করে তৈরি বিবাদের জেরে কার্যত বিয়ে ছেড়ে চলে যান উপস্থিত বর। এদিকে, এমনিতেই বর্তমান সময়ে নেটমাধ্যমের দৌলতে বিয়ে সংক্রান্ত বিভিন্ন উদ্ভট সব ভিডিও আমরা দেখেছি। বিয়ের মঞ্চেই বর-কনের মারামারি থেকে শুরু করে কখনও আবার বিয়ের আনন্দে উভয়েরই কান্নাকাটি, সবকিছুই চাক্ষুস করেছি আমরা। তবে, নেহাতই রসগোল্লার রসের জেরে বিয়ে ছেড়ে বর পালানোর ঘটনা কেউ কখনও শোনেননি।

রসগোল্লার রস নিয়ে মারামারি:
মূলত, গাজিয়াবাদের লনি থেকে এই ঘটনা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে যে, খাবার খাওয়ানোর সময় বরের এক বন্ধুর ওপর ভুলবশত পাত্রীপক্ষের একজন রসগোল্লার রস ফেলে দেন। আর তারপরেই পাল্টে যায় পরিস্থিতি। এমনকি, বিয়ের মঞ্চেই লাথি ও ঘুষি মারার ঘটনাও ঘটতে থাকে।

এদিকে, এই ঘটনায় বরের বন্ধু ও কনে পক্ষের লোকজনের মধ্যে তুমুল মারামারি শুরু হয়। ঘটনার পরিপ্রেক্ষিতে বর এতটাই রেগে যান যে, শেষমেশ মালা না পরিয়েই ফিরে যান তিনি। যদিও, তারপর কনের বাড়ির সদস্যরা পুলিশে খবর দিলে পুলিশ এসে উভয় পক্ষের লোকজনের সাথে কথা বলে পাত্রকে ফিরিয়ে আনেন। তারপর রীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মঞ্চেই শুরু হয় মারামারি:
এই প্রসঙ্গে প্রাপ্ত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, বরের সঙ্গেই মঞ্চে বসেছিলেন তাঁর একাধিক বন্ধু। তাঁরা সবাই কনের আগমনের অপেক্ষায় ছিলেন। এদিকে, খাওয়াদাওয়া চলাকালীন কনের পক্ষ থেকে কেউ একজন মঞ্চে বসে থাকা বরের এক বন্ধুর গায়ে ভুলক্রমে রসগোল্লার রস ফেলে দেন। আর তারপরেই উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

Related Articles

Back to top button