fbpx
অন্যান্য খেলাধুলাখেলাটাইমলাইন

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে কোটি টাকার বেশি তুলে দিল ভারতীয় অলিম্পিক সংস্থা।

সারা বিশ্বের সাথে সাথে লাফিয়ে লাফিয়ে ভারতবর্ষেও বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা, ইতিমধ্যে ভারতবর্ষে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা 100 ছাড়িয়ে গিয়েছে। করোনা মোকাবিলা করার জন্য ভারতের বিভিন্ন ক্রীড়াবিদ ইতিমধ্যেই আর্থিক সহায়তা করেছে এবার করোনা মোকাবিলার জন্য আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলো ভারতীয় অলিম্পিক সংস্থা। ভারতীয় অলিম্পিক সংস্থার তরফে প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে দেওয়া হল এক কোটি দুই লক্ষ 56 হাজার টাকা।

ভারতীয় অলিম্পিক সংস্থার তরফে একটা চিঠি লেখা হয় সেখানে লেখা হয় দেশের এই দুঃসময়ে করোনা মোকাবেলায় আমরা দেশের পাশে থাকতে চাই, এই বিজ্ঞপ্তিটি পাঠিয়ে দেওয়া হয় সমস্ত রাজ্যের জাতীয় ক্রীড়া সংস্থা গুলির কাছে। তাদের সকলের কাছে সাহায্য নিয়ে সেই সমস্ত সংগৃহীত অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তুলে দেয় ভারতীয় অলিম্পিক সংস্থা।

ভারতীয় অলিম্পিক সংস্থার এক অধিকারীক জানিয়েছেন ইতিমধ্যে ভারতবর্ষে আক্রান্তের সংখ্যা চার হাজার ছাড়িয়ে গিয়েছে। তাই এখন আমাদের সকলের উচিত দেশের পাশে দাঁড়ানো, আমরা সকলে একজোট হয়ে দেশের পাশে দাঁড়াবো এবং এই মরণ ভাইরাসের বিরুদ্ধে শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলে আমরাই জয় ছিনিয়ে নেব।

Back to top button
Close
Close