fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

মাঠে দর্শক রেখে IPL করার পরিকল্পনা আমিরশাহীর, অপেক্ষা BCCI- এর সবুজ সংকেতের।

বাংলাহান্ট ডেস্কঃ ভারতবর্ষে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার কারণে এই বছর ভারতের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে না মেগা টুর্নামেন্ট আইপিএল। ভারতের বদলে এবার আরব আমিরশাহীতে হতে চলেছে আইপিএল। ইতিমধ্যে আমিরশাহী ক্রিকেট বোর্ড আইপিএল আয়োজন করার ব্যাপারে সমস্ত প্রকার তোড়জোড় শুরু করে দিয়েছে। তবে এরই মধ্যে ক্রিকেট প্রেমীদের জন্য এলো আরও এক সুখবর।

সংযুক্ত আরব আমিরশাহী ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে আমিরশাহী সরকার যদি অনুমতি দেয় তাহলে এবারের আইপিএলে স্টেডিয়ামে 30 থেকে 50 শতাংশ দর্শক রাখা হবে। কয়েকদিন আগে আমিরশাহী ক্রিকেট বোর্ডের কর্তারা জানিয়েছিলেন আমরা 20 শতাংশ দর্শক রাখার জন্য পরিকল্পনা শুরু করে দিয়েছি। তবে এবার সরকারের অনুমতি নিয়ে দর্শক সংখ্যা আরও বাড়ানোর জন্য চিন্তাভাবনা করছে আমিরশাহী ক্রিকেট বোর্ড।

সাংবাদিকদের মুখোমুখি হয়েছে আমিরশাহী ক্রিকেট বোর্ডের প্রধান মুবাশশির উসমানি জানিয়েছেন, আমরা চাই আইপিএলের মতো এত বড় টুর্ণামেন্টে দর্শকরা মাঠে বসে খেলা দেখুক। সেই কারণে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতি পেলেই আমরা এই ব্যাপারে সরকারের সাথে কথা বলব। তবে এই ব্যাপারে যাবতীয় সিদ্ধান্ত নেবে আমিরশাহী সরকার। সরকার অনুমতি দিলেই আইপিএলে স্টেডিয়ামে 30 থেকে 50% দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। আশা করছি সরকারের কাছ থেকে সবুজ সংকেত পাওয়া যায়।

Back to top button
Close