টাইমলাইনপশ্চিমবঙ্গভাইরালভারত

হাওড়ার করোনা হাসপাতাল থেকে উঠে এল গাফিলতির ছবি, ভাইরাল ভিডিও দেখে উপযুক্ত ব্যাবস্থা নিলেন মন্ত্রী

বাংলাহান্ট ডেস্কঃ বাংলা (West bengal) থেকে উঠে এল আবারও এক অমানবিকতার ভাইরাল ভিডিও (Viral video)। বর্তমানে রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এরই মধ্যে হাওড়া (Howrah) থেকে উঠে এল হাসপাতাল গাফিলতির অভিযোগ। অভিযোগ করেছেন খোদ করোনা রোগী। ফেসবুক লাইভ করে হাসপাতালের অব্যবস্থার কথা সকলের সামনে তুলে ধরলেন।

করোনা আক্রান্ত হয়ে গত বুধবার ঘুসুড়ির টিএল জয়সওয়াল হাসপাতালে ভর্তি হয়েছিলেন সালকিয়ার মৌমিতা ঘোষ। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে কেটে গেছে ৬ দিন। কিন্তু হাসপাতালের অব্যবস্থার কোনরকম উন্নতি না দেখে অবশেষে ফেসবুক লাইভ করলেন ওই মহিলা।

চিকিৎসায় গাফিলতির পাশাপাশি তাঁর ভিডিওতে ফুটে উঠল হাসপাতালের নিম্নমানের খাবার পরিষেবার বিষয়ও। সোমবার রাত ৮ টার পর থেকে একাধিক লাইভ ভিডিও করেন তিনি। মুহূর্তের মধ্যেই তা নেট দুনিয়া ভাইরাল হয়ে যায়। তিনি জানান, ‘পানীয় জলের ব্যবস্থা নেই। এমনকি শৌচালয়েও জল শেষ। শ্বাসকষ্ট হচ্ছে, কাউকে ডেকেও কোন সাহায্য পাচ্ছি না’।

তিনি আরও জানান, ‘নার্সদের দেখা মিলছে না। খাবার দিলেও, তা অত্যন্ত নিম্নমানের দেওয়া হচ্ছে। পচা ডিম দেওয়া হচ্ছে। এমনকি টেম্পারেচার মাপার জন্য ‌থার্মোমিটার চেয়েও পাইনি। আমি লাইভ করছি দেখে ওঁরা আমার ফোনও নিয়ে নিতে চেয়েছিল’।

স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভাইরাল ভিডিও দেখে মঙ্গলবার সকালে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা ওই হাসপাতালে গিয়ে রোগীর করা অভিযোগের ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন।

Back to top button
Close