টাইমলাইনপশ্চিমবঙ্গ

দোকানে ডাকাতি করে ক্রেতাদের মধ্যেই মদ বিলিয়ে দিল দুষ্কৃতীরা, অবাক কাণ্ড মালদায়

বাংলা হান্ট ডেস্ক: দুঃসাহসিক ডাকাতির সাক্ষী থাকল মালদা। আগ্নেয়াস্ত্র দেখিয়ে একটি মদের দোকানে ঢুকে লুটপাট করে চম্পট দিল চারজন দুষ্কৃতী। পাশাপাশি, মদ লুঠ করে তারা তা বিলিয়ে দিয়েছে ক্রেতাদের মধ্যেও। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুরের হলদিবাড়ি রোডে।

পুরো ঘটনাটি ধরা পড়েছে দোকানের সিসিটিভি ক্যামেরায়। সেই ফুটেজ খতিয়ে দেখে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর৷ দুষ্কৃতীরা প্রায় ৪ লক্ষ টাকার কাছাকাছি লুঠ করেছে বলে জানা গিয়েছে।

এই প্রসঙ্গে ওই মদ দোকানের মালিক রাহুল প্রামানিক অভিযোগ করেছেন যে, দীর্ঘক্ষণ ধরে দুষ্কৃতীরা লুটপাট করে, মদও খায়। পরে বেরিয়ে গিয়ে তিন বার গুলিও ছোঁড়ে। বুধবার রাত সোয়া ৮ টা নাগাদ ঘটনাটি ঘটেছে। প্রায় ৪ লক্ষ টাকা লুঠ হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে, এই খবর পেয়েই ঘটনাস্থলে যান হরিশ্চন্দ্রপুর থানার আইসি এবং চাঁচোল মহকুমার এসডিপিও।ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। লুটপাটের ঘটনার পিছনে বিহারে দুষ্কৃতীদের যোগ রয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের।

পাশাপাশি, স্থানীয় ব্যবসায়ী সমিতির সম্পাদক পবন কেডিয়া এই ঘটনায় আতঙ্ক প্রকাশ করেছেন। দুষ্কৃতীদের দ্রুত শনাক্ত করে তাঁদের শাস্তির দাবিও তুলেছেন তিনি। অন্যথায় সমগ্র জেলার ব্যবসায়ীরা মিলে বৃহত্তর আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারিও দেন তিনি।

Related Articles

Back to top button