টাইমলাইনভারত

প্রতিশ্রুতি দিয়েও নিজের বিয়েতেই এলেন না বিধায়ক! চোখে জল নিয়ে থানায় পাত্রী! দায়ের মামলা

বাংলাহান্ট ডেস্ক : কথায় বলে, বিয়ে (Marriage) মানেই লাখ কথার এক কথা। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার প্রতিশ্রুতি ভঙ্গ মানেই গুরুতর অভিযোগ। ওড়িশার বিজু জনতা দলের বিধায়ক বিজয় শংকর দাস বিয়ে করার প্রতিশ্রুতি দিলেও তিনি তার প্রতিশ্রুতি রাখলেন না। রেজিস্ট্রি অফিসে সব বন্দোবস্ত করা হলেও শেষ মুহূর্তে অর্থাৎ বিয়ের দিন যথাসময়ে তিনি আর এলেন না। তাই এই বিজেডি বিধায়কের বিরুদ্ধে এমন অভিযোগ নিয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন এক মহিলা। ইতিমধ্যেই দায়ের করেছেন একাধিক মামলা।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিধায়কের সেই হবু বৌ জানিয়েছেন, তিন বছর ধরে তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বিধায়ক বিজয় শংকর দাস। নির্দিষ্ট দিনে যথাসময়ে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। কিন্তু তিনি সেই প্রতিশ্রুতি রাখেনি, প্রতিশ্রুতির বদলে ধোঁকা দিয়েছেন। বিধায়কের এমন কীর্তিতে ওড়িশার রাজনীতির মহলে যথেষ্ট শোরগোল শুরু হয়েছে।

বিধায়কের হবু বৌ, অর্থাৎ মামলাকারী মহিলা থানায় জানিয়েছেন শুক্রবার তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ে করবেন বলে কথা দিয়েও ঐ দিন যথাসময়ে ম্যারেজ রেজিস্টারের অফিসে যাননি বিজয় শংকর দাস। ওই বিজেডি বিধায়কের বিরুদ্ধে ওড়িশার জগৎসিংপুর সর্দার থানায় প্রতারণা, নারীর সম্মানহানিসহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন তিনি।

Odisha,BJD MLA,Wedding,Marriage Registration,Member of the Legislative Assembly,বিয়ে,Marriage

এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত বিধায়ক বলেছেন, তাঁর যে শুক্রবার ম্যারেজ রেজিস্টারের অফিসে যাওয়ার কথা ছিল, তা তিনি জানতেনই না! গত ১৭ মে ওই অফিসে বিয়ের জন্য নাম নথিভুক্ত করেন তাঁরা। এক মাসের মাথায় শুক্রবারই যে বিয়ের তারিখ ছিল তা তিনি জানতেন না। তিনি জানতেন বিয়ে হবে পরের মাসে। কেউ নাকি তাঁকে জানাননি বিয়ের সঠিক তারিখ।

Related Articles