টাইমলাইনভারতরাজনীতি

কড়া মুড়ে কেন্দ্র সরকার, প্রিয়াঙ্কাকে বাংলো বাড়ি খালি করার নির্দেশ মোদী সরকারের

বাংলাহান্ট ডেস্কঃ মোদী (Narendra modi) সরকার এবার নির্দেশ জারী করল প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi) নামে। কংগ্রেস (Indian National Congress) বিজেপির রাজনৈতিক দ্বন্ধের আঁচ এসে পড়ল কংগ্রেস সভানেত্রী সোনিয়া কন্যা তথা কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর উপর।

দিল্লীর ৩৫ নম্বর লোধি এস্টেট বাংলোতে গত ১৯৯৭ সাল থেকে রয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। তবে এবার সেই বাংলোকেই ছাড়তে বলল মোদী সরকার। সময় দিল মাত্র ১ মাসের। আগামী ১ মসের মধ্যেই ওই বাংলো বাড়ি খালি করতে হবে প্রিয়াঙ্কাকে। স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ ক্যাটাগরি আগেই তুলে নেওয়া হয়েছিল। আর এবার নির্দেশ দেওয়া হল বাংলো বাড়ি ছাড়ার।

আগামী ১ লা অগস্টের মধ্যে এই বাংলো খালি করার নির্দেশ দেওয়া হল প্রিয়াঙ্কাকে। বাংলো বাবদ ৩ লক্ষ ৪৬ হাজার টাকা বকেয়া ঋণ রয়েছে প্রিয়াঙ্কার নামে। সেই সঙ্গে এসপিজি সুরক্ষা না থাকার কারণে এই বাংলো বাড়ি তাঁকে ছাড়তে হবে বলে সরাসরি জানিয়ে দিল কেন্দ্র সরকার। দিল্লীর ৩৫ নম্বর লোধি এস্টেট বাংলো বাড়ি এবার ছাড়তেই হবে প্রিয়াঙ্কাকে। গান্ধী পরিবারের উপর থেকে বর্তমানে হামলার আশঙ্কা অনেক কম বলে এমনটা করা হয়েছে বলেও মনে করা হচ্ছে।

Back to top button