টাইমলাইনভাইরালভিডিও

কুমিরের সঙ্গে যুদ্ধ করে নিজের সন্তানকে বাঁচাল মা হাতি, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটপাড়া

বাংলাহান্ট ডেস্কঃ মা (mother) তো মাই হয়, তা সে চারপেয়ী পশু মা হোক কিংবা মনুষ্য রূপী মা। নিজের সন্তানকে রক্ষার জন্য যে কোন মাই যমদূতের মুখোমুখী হতেও ভয় পায় না। সম্প্রতি সময়ের এক ভাইরাল ভিডিওতেও (viral video) তাইই দেখা গেল। নিজের সন্তানকে বাঁচাতে কুমিরের (Crocodile) সঙ্গে মরণপণ লড়াই করল মা হাতি (Crocodile)।

জাম্বিয়ার একটি সাফারিতে যাওয়ার সময় ঠিক এমনই একটি ঘটনা ঘটতে দেখা যায়। আর সেই ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিও দেখে মা হাতির এই লড়াইকে কুর্নিশ জানায় নেটিজনরা।

আসুন আগে দেখে নেওয়া যাক সেই ভিডিও-

ভিডিওতে দেখা যায় নিজের সন্তানকে বাঁচাতে কিভাবে এক কুমিরের সঙ্গে লড়াই করল মা হাতি। নিজের সুর দিয়ে পেঁচিয়ে, পা দিয়ে পিষে দিয়ে অনেক কষ্ট করে নিকেশ করে ওই জলজ কুমিররূপী রাক্ষসটিকে। সঙ্গে বাঁচাতে সক্ষম হয় নিজের সন্তানকে।

মা হাতির এই সাহসিকতার ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। হাতি প্রকৃতপক্ষে খুবই শান্ত একটি পশু। তবে এই হাতিই যে প্রয়োজনে কতোটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে, এই ভিডি না দেখলে, অনেকে বিশ্বাসই করবেন না।

ইতিমধ্যেই এই ভিডিও ৫ লক্ষেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। সেইসঙ্গে মা হাতির এই সাহসকে কুর্নিশ জানিয়ে কেউ কেউ লিখেছেন, ‘মা খুবই রাগী। কখনই এমন মায়ের সঙ্গে ঝামেলা করো না, যে তাঁর পরিবারকে রক্ষা করছে’।

Related Articles

Back to top button