বিধানসভা নির্বাচনটাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

দেশের নিরিখে বেকারত্বের সংখ্যা অনেক কমেছে বাংলায়ঃ পার্থ চট্টোপাধ্যায়

বাংলাহান্ট ডেস্কঃ সামনেই বিধানসভা নির্বাচন। তার আগেই নিজেদের দলের কাজকর্মের ফিরিস্তি দিল তৃণমূল। পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) রাজ্যের উন্নয়ন প্রসঙ্গে শাসক দলের কাজের হিসেব দিলেন। সেইসঙ্গে বিরোধীদের দিকে আক্রমণাত্মক হুঙ্কার দিতেই ছাড়লেন না।

নির্বাচন যত এগিয়ে আসছে, ততই রাজনৈতিক তর্জা আরও জোরতার হয়ে উঠেছে। দলে একদিকে যেমন ভাঙ্গন চলছে, তেমনি অন্যদিকে দলের কাজের ফিরিস্তি দিয়ে বাংলার মানুষকে আটকে রাখার প্রচেষ্টাও চলছে। এই বিষয়ে এবার মুখ খুললেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। দিলের বাংলায় তৃণমূলের রাজত্বে কাজের হিসেব।

image 195 Bangla Hunt Bengali News

পার্থ চট্টোপাধ্যায় বললেন, ‘মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নেতৃত্ব বাংলায় উন্নয়ন অব্যাহত রয়েছে। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পেই অনেক উন্নতি হয়েছে। কিন্তু কেউ সেই সকল উন্নতির কথা বলছেন না। ঐতিহাসিক সাফল্য এনেছে বাংলায় রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্প। কিন্তু সেইসব কথা কেউই বলছেন না’।

এরপর কেন্দ্রকে খোঁচা দিয়ে বলেন, ‘সকলের নজরে আসতে এবং খবরের শিরোনামে থাকতে বিরোধীরা রাজ্য সরকারের বিরুদ্ধে চক্রান্ত করে যাছে। হিসাবে দেখা গেছে, গোটা দেশের নিরিখে বেকারত্বের সংখ্যা বাংলায় অনেক কমেছে’।

Back to top button