টাইমলাইনভারতরাজনীতি

বিজেপিকে ভোট দেওয়ায় মারধর করে বের করে দেওয়া হল বৃদ্ধা গ্রাম প্রধানকে, বিচার চাইতে হলেন মুখ্যমন্ত্রীর দারস্থ

বাংলাহান্ট ডেস্কঃ বিহারে NDA জয়লাভের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নারী শক্তিকে অনেক অভিনন্দন দিয়েছেন। কিন্তু একদিকে যখন তিনি এই নারী শক্তিকে অভিনন্দন জানাচ্ছেন, তখন অন্যদিকে বিজেপিকে (Bharatiya Janata Party) ভোট দেওয়ার অপরাধে ঘর থেকে বের করে দেওয়া হল এক বৃদ্ধা মহিলাকে।

ঘটনার বিবরণ
সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে সাহারসা জেলার রামপুর গ্রামে। গ্রাম প্রধান দেবী জির পরিবারের লোকেরা শুধুই নয়, গোটা গ্রামবাসী তাঁকে RJD-কে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর ভরসা রেখে, তাঁর কাজের প্রতি আস্থা রেখে RJD-কে ভোট না দিয়ে বিজেপিকে ভোট দেন।

বের করে দেওয়া হয় বাড়ি থেকে
বিজেপিকে ভোট দেওয়ার অপরাধে তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। এরপর গ্রাম প্রধান দেবী জি তাঁর এই দুঃখের কথা মুখ্যমন্ত্রী বাসভবনের বাইরে সংবাদ মাধ্যমে জানান। তিনি বলেন, ‘আমার পরিবার এবং গ্রামের লোকজন সকলে মিলে আমাকে RJD-কে ভোট দিতে বলে। কিন্তু আমি আমার পছন্দ মত বিজেপিকে ভোট দিই। সেই অপরাধে আমার ছেলে বউ আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়’।

বিচার চাইতে মুখ্যমন্ত্রীর দারস্থ দেবী জি
এই ঘটনার পর গ্রাম প্রধান দেবী জি সাহারসা থেকে বাস ধরে পাটনায় চলে আসেন মুখ্যমন্ত্রীর কাছে সমস্ত কথা বলার জন্য। মুখ্যমন্ত্রীর কাছ থেকে ন্যায় বিচার পাওয়ার জন্য এলেও, তাঁকে মুখ্যমন্ত্রীর বাসভবনেই ঢুকতে দেওয়া হল না। বাইরে থাকা সুরক্ষা কর্মীরা পার্শ্ববর্তী থানায় খবর দিয়ে ওই মহিলাকে থানায় পাঠিয়ে দেয়। ওই মহিলার কাছ থেকে প্রধানমন্ত্রীর ছবি, বিজেপির পতাকা এবং অন্যান্য প্রচারমূলক সামগ্রীও পাওয়া গিয়েছে।

Back to top button