fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের ‘সারপ্রাইজ প্যাকেজ’ হতে চলেছেন কেকেআরের এই পেসার, জানিয়ে দিলেন বিরাট কোহলি।

মঙ্গলবার ইন্দোরে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টিটোয়েন্টি ম্যাচ অনায়াসে জিতে নিয়েছে ভারতীয় দল। বল, ব্যাট এবং ফিল্ডিং তিনটি বিভাগেই দুর্দান্ত পারফরম্যান্স করেছে ভারতীয় দল। আর এইদিন ম্যাচ জিতেই ভারত অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিলেন এই বছরে অস্ট্রেলিয়ার মাটিতে যে টিটোয়েন্টি বিশ্বকাপ হতে চলেছে তাতে ভারতীয় দলে রয়েছে একটি সারপ্রাইজ প্যাকেজ। আর কে সেই সারপ্রাইজ প্যাকেজ সেটাও এইদিন জানিয়ে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ভারত অধিনায়ক বিরাট কোহলি এবারের বিশ্বকাপে সারপ্রাইজ প্যাকেজ হিসাবে দেখছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা তরুণ পেসার প্রসিধ কৃষ্ণকে। এই ডানহাতি পেসার ঘরোয়া ক্রিকেটে কর্ণাটক দলের হয়ে গত কয়েক মাস ধরে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন। গত বছর আইপিএলের দারুন বোলিং করেছিলেন এই পেসার। কোহলি জানিয়েছেন আসন্ন নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলে ঢুকতে পারেন এই তরুণ পেসার।

এখনও পর্যন্ত প্রসিধ কৃষ্ণর জাতীয় দলের হয়ে অভিষেক হয় নি, কিন্তু ঘরোয়া ক্রিকেটে দীর্ঘদিন ধরে ভালো পারফরম্যান্স করছেন তিনি। আর সেই খেলা দেখেই জাতীয় দলের হয়ে অভিষেক হওয়ার আগেই প্রসিধ কৃষ্ণকে এবারের বিশ্বকাপে সারপ্রাইজ প্যাকেজ বলে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Close
Close