fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য সাধারণ মানুষের হাতে মাস্ক তুলে দিলেন পাঠান ভাইরা।

এই মুহূর্তে করোনার কোপে পড়ে গোটা বিশ্ব নাজেহাল। করোনার হাত থেকে বাঁচার জন্য গোটা বিশ্ব এই মুহূর্তে মুখিয়ে রয়েছে। করোনার হাত থেকে রেহাই পায়নি ভারতবর্ষও। ইতিমধ্যে ভারত সরকারের তরফে আগামী 21 দিনের জন্য পুরো দেশ লকডাউন ঘোষণা করে দেওয়া হয়েছে। এবার সরকারের পাশাপাশি দেশ থেকে করোনা নির্মূল করতে এগিয়ে এলেন ভারতের তারকা ক্রিকেটার ইরফান পাঠান এবং ইউসুফ পাঠান। এই দুই ভাই সাধারণ মানুষকে সচেতন করে করোনা মোকাবিলা করার জন্য সাধারণ মানুষের হাতে বিনামূল্যে মাস্ক তুলে দিলেন।

এই মুহূর্তে পুরো দেশজুড়ে যে গতিতে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস তার হাত থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায় হল সচেতনতা। আর এই সচেতনতার প্রথম ধাপ হল নিয়মিত সময়ের ব্যবধানে স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করা এবং সর্বদাই মুখে মাক্স ব্যবহার করা। সেই কারণে করোনা ভাইরাসের হাত থেকে দেশের গরিব মানুষদের রক্ষা করতে এবং সচেতনতা বাড়ানোর জন্য বিনামূল্যে চার হাজার মাস্ক বিতরণ করলেন জাতীয় দলের এই দুই প্রাপ্তন ক্রিকেটার।

প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান মাস্ক বিতরণের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন এই মুহূর্তে দেশ যে পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে তাতে এই সামান্যটুকু কাজ আমরা করতেই পারি, আপনারাও যে যার মত দেশের জন্য কাজ করুন। সেই সাথে ইরফান পাঠান জানিয়েছেন কেউ বাড়ি থেকে বেরোবেন না সবাই নিজের নিজের ঘরে থাকুন এবং দেশকে করোনা মুক্ত করতে সাহায্য করুন।

Back to top button
Close
Close