টাইমলাইনভিডিও

সাক্ষাৎ বিপদের হাত থেকে শিশুর জীবন বাঁচাল পোষ্য বিড়াল! ভাইরাল ভিডিও দেখে স্তম্ভিত নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: রোজ কতকিছুই না ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে! দেশ-বিদেশ থেকে বিভিন্ন কন্টেন্টের হাজার হাজার ভিডিও প্রতিদিন সামনে আসে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আর যেগুলি মনোরঞ্জনের জন্য দেখতে পছন্দ করেন সবাই। যদিও, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা রীতিমতো অবাক করে দেয় নেটিজেনদের।

শুধু তাই নয়, সেখানে থাকা পশু-পাখি সংক্রান্ত ভিডিওগুলিকেই দেখতে ভিড় জমান নেটিজেনরা। কারণ, তাদের অকৃত্রিম সব আচরণ খুব সহজেই আকৃষ্ট করে সকলের মন। পাশাপাশি, সেই তালিকায় থাকে বাড়ির পোষ্যের ভিডিওগুলিও। সেই রেশ বজায় রেখেই এবার এক অবাক করা ভিডিও সামনে এসেছে। যেটিতে দেখা গিয়েছে এক পোষ্য বিড়াল অত্যন্ত ক্ষিপ্রতার সাথে একটি শিশুকে বড় বিপদের হাত থেকে বাঁচিয়েছে। এমতাবস্থায়, ওই ভিডিওটি তুমুলগতিতে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে? মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, ঘরের মধ্যে একটি শিশু এবং পোষ্য বিড়াল রয়েছে। এমতাবস্থায়, খেলতে খেলতে ওই শিশুটি হঠাৎই সেখানে থাকা দরজার দিকে এগিয়ে যায়। যদিও, তার ওপর সজাগ দৃষ্টি রেখেছিল সেখানে উপস্থিত বিড়ালটি। এমনকি, একটা সময়ে শিশুটি এক্কেবারে দরজার কাছে চলে আসতেই বিড়ালটি সঙ্গে সঙ্গে অত্যন্ত ক্ষিপ্রতার সঙ্গে শিশুটিকে ধাক্কা দিয়ে সেখান থেকে সরানোর চেষ্টা করে।

শুধু তাই নয়, শিশুটি যতক্ষণ না পর্যন্ত নিরাপদ দূরত্বে পৌঁছচ্ছে ততক্ষণ সেখানেই দাঁড়িয়ে থাকে বিড়ালটি। মূলত, ওই দরজার বাইরেই ছিল সিঁড়ি। এমতাবস্থায়, কোনোমতে ওই দরজা পেরিয়ে গেলেই বড়সড় বিপদের সম্মুখীন হত শিশুটি। আর সেই বিপদের আঁচ বুঝতে পেরেই তাকে রক্ষা করে নেয় পোষ্য বিড়ালটি।

এদিকে, এই ভিডিওটিই বর্তমানে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। মূলত, একটি সিসিটিভি ফুটেজে ফুটে ওঠে ওই দৃশ্য। পাশাপাশি, বিড়ালটি যেভাবে শিশুটিকে নিশ্চিত বিপদের হাত থেকে বাঁচিয়েছে তা দেখে ওই পোষ্যের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন নেটিজেনরা। এমনকি, ভিডিওটির পরিপ্রেক্ষিতে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন সকলে।

Related Articles