ক্রিকেটখেলাটাইমলাইন

সিডনিতে ভারতীয় টিম হোটেলের সামনে ভেঙ্গে পড়ল বিমান, আতঙ্কিত স্থানীয়রা

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএল শেষ হওয়ার পরেই আড়াই মাসের অস্ট্রেলিয়া সফরের জন্য দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারতীয় ক্রিকেট দল। অস্ট্রেলিয়ায় আড়াই মাস ধরে ওয়ানডে, টিটোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলবে ভারত। এই মুহূর্তে ভারতীয় দল অস্ট্রেলিয়ার সিডনিতে রয়েছে। সেখানকারই একটি হোটেলে উঠেছে সম্পূর্ণ ভারতীয় দল।

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ায় যে হোটেলে রয়েছে তার থেকে ঠিক 30 কিলোমিটার দূরে ভেঙ্গে পড়ল একটি বিমান। সিডনির ক্রোমার পার্কে অস্ট্রেলীয় সময় বিকেল চার’টের সময় এই বিমানটি ভেঙে পড়ে।

জানা গিয়েছে সেই সময় ওই পার্কের মধ্যেই খেলছিল স্থানীয় ছেলেমেয়েরা। ক্রোমার ক্রিকেট ক্লাবের ভাইস প্রেসিডেন্ট গ্রেগ রোলিনস বলেন, ‘বিমান থেকে ধোঁয়া বের হচ্ছিল, সেই সময় আমি ঘটনাটি দেখে চিৎকার করতে থাকি। পার্ক থেকে সকলকে বের হওয়ার জন্য বলি। আমার মনে হচ্ছিল সেই সময় মাঠ থেকে সকলকে বের করে দেওয়া উচিত। আমার চিৎকার শুনে সকলেই দৌড়াতে থাকেন। এই ঘটনার জন্য পার্কে উপস্থিত একজনের মুখে গুরুতর আঘাত লাগে। তবে ভালো খবর এই ঘটনায় কারুর মৃত্যু ঘটেনি, সকলেই সুস্থ আছেন।”

অস্ট্রেলিয়ায় পৌঁছে কোয়ারেন্টিন পর্বের মধ্যেই শনিবার প্রস্তুতিতে শুরু করে দেয় ভারতীয় ক্রিকেট দল। এই অস্ট্রেলিয়া সফরের মধ্য দিয়েই করোনা পরবর্তী সময়ে ভারতীয় দল প্রথম আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামছে।

Back to top button