ক্রিকেটখেলাটাইমলাইন

বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়ামে প্রস্তুতি শিবির বাতিল হয়ে গেল কোহলিদের।

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ক্রিকেটের মেগা ইভেন্ট আইপিএল। আর সেই কারণে আইপিএল শুরু হওয়ার আগে ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবির করাতে চাইছিল বিসিসিআই। কিন্তু এই মুহূর্তে দেশজুড়ে যেভাবে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তাতে এই মুহূর্তে বিরাট কোহলিদের প্রস্তুতি শিবির কার্যত না হওয়ার সম্ভাবনাই বেশি। সূত্রের খবর পরিস্থিতি বিচার বিবেচনা করেই কোহলিদের এই প্রস্তুতি শিবির বাতিল করতে চলেছে বিসিসিআই।

এখনো পর্যন্ত আইপিএলের দিনক্ষণ সম্পূর্ণ ঠিক না হলেও আগামী 19 শে সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহির মাটিতে বসতে চলেছে মেগা টুনামেন্টের আসর। আর সেই কারণেই আইপিএল শুরু হওয়ার আগে ভারতীয় ক্রিকেটারদের অন্তত সপ্তাহ খানেক প্রস্তুতি শিবির করাতে চাইছে বিসিসিআই। কারণ লকডাউনের জেরে দীর্ঘদিন বাউশগজ থেকে দূরে রয়েছেন ক্রিকেটাররা। সেই কারণে প্রস্তুতি শিবির করে তাদের ঝালিয়ে নেওয়ার কথা ভাবা হয়েছিল।

পুরোপুরিভাবে ম্যাচ ফিট না হয়ে খেলতে নামলে ক্রিকেটারদের চোট- আঘাত লাগার সম্ভাবনা বেশি। সেই কারণে আইপিএল শুরু হওয়ার আগে সপ্তাহ খানেক গুজরাটের মোটেরা স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেটারদের প্রস্তুতি শিবিরের আয়োজন করেছিল বিসিসিআই। তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই সম্ভবত বাতিল হয়ে যাচ্ছে সেই প্রস্তুতি শিবির।

Back to top button