fbpx
খেলাটাইমলাইনফুটবল

শতবর্ষে ইস্টবেঙ্গলকে শুভেচ্ছা জানিয়ে টুইট প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর, উচ্ছ্বসিত লাল-হলুদ সমর্থকরা।

শতবর্ষে পা রাখল কলকাতার অন্যতম প্রধান ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল। দেশজুড়ে করোনা পরিস্থিতির কারণে ইস্টবেঙ্গলের শতবর্ষ অনুষ্ঠানে কোন প্রকার জাঁকজমক থাকবে না সেটা আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা। সাধারণ মানুষের এবং সমর্থকদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই তারা এমন সিদ্ধান্ত নিয়েছিলেন।

তবুও ইস্টবেঙ্গলে শতবর্ষের দিন বেশ কয়েকজন ইস্টবেঙ্গল সমর্থককে দেখা গিয়েছিল পতাকা হাতে ক্লাব তাঁবুর সামনে ভিড় করতে। যদিও তাতে খুব একটা মাথা ঘামাতে নারাজ ইস্টবেঙ্গল কর্মকর্তারা। এই দিন পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের সূচনা করেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

ইস্টবেঙ্গলের শতবর্ষ অনুষ্ঠানে ইস্টবেঙ্গল ক্লাব এবং সমর্থকদের শুভেচ্ছাবার্তা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় এবং দেশের প্রধানমন্ত্রী মাননীয় শ্রী নরেন্দ্র মোদী মহাশয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে লিখেন, ” ইস্টবেঙ্গল এবং তাদের সমর্থকদের 100 বছর পূরণ করার জন্য অভিনন্দন। আপনাদের উজ্জ্বল ঐতিহ্য সারা বিশ্বের ফুটবল ক্লাবগুলির কাছে দৃষ্টান্ত।”
ইস্টবেঙ্গল ক্লাবকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, ” ইস্টবেঙ্গল ক্লাবের সাথে দীর্ঘদিন ধরে যুক্ত বিভিন্ন প্রজন্মের ফুটবলার, সদস্য এবং সমর্থকদের শতবর্ষের শুভেচ্ছা। ভারতীয় ক্রীড়ার ইতিহাসে এটি একটি মাইলফলক, তোমাদের মশাল এই ভাবেই জ্বলতে থাকুক।”

Back to top button
Close