টাইমলাইনভারতভাইরালভিডিও

গোটা হরিণকে গিলে ফেলল অজগর! ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠল নেটজনতারা

বাংলাহান্ট ডেস্কঃ স্মার্ট ফোনের দৌলতে, গোটা দুনিয়াটাই আজ মুঠো বন্দি। আর বন্দি জগতের পছন্দের তালিকার একেবারে শীর্ষেই রয়েছে ভাইরাল ভিডিও (viral video)। পৃথিবীর যেকোন প্রান্তের কোন এক দৃশ্য স্যোশাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। আর যদি তা একবার মনে ধরে যায় নেটিজনদের, তাহলে তা বেশকিছুদিন চলে ট্রেন্ড তালিকায়।

সেরকমই বর্তমান সময়ে নেটদুনিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে গা শিউরে উঠছে নেটদুনিয়ার বাসিন্দাদের। এক স্যোশাল মিডিয়া ব্যবহারকারীর শেয়ার করা এক ভাইরাল ভিডিও বর্তমান ঝড় তুলেছে নেটমাধ্যমে

প্রথমেই দেখে নিন সেই ভিডিও-

ভিডিওতে দেখা যাচ্ছে এক বিশালাকার অজগর (python) একটা পশুকে নিজের আহার বানিয়েছে। ওই পশুটির প্রায় অর্ধেকটাই নিজের মুখের মধ্যে পুড়ে দিয়ে, বাকিটাও গিলে ফেলার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। শুনলে অবাক হবেন, অজগরের মুখে অর্ধেকটা ঢুকে যাওয়া প্রাণীটি একটি হরিণ (deer)।

ঘটনাটি গত ১৫ ই সেপ্টেম্বর রাজস্থানের বারানের কিষানগঞ্জে অবস্থিত বনাঞ্চলের লালাপুরা বাগানে ঘটেছে। বন বিভাগের কর্মীরা সেই সময় সেখানে উপস্থিত থেকে গোটা ঘটনাটা সামনে থেকেই দেখেছেন।

বন দফতরের পুরুষোত্তম শর্মা জানিয়েছেন, প্রথমটায় তাঁরা কেউই বুঝতে পারেননি অজগরের মুখে ঠিক কোন প্রাণী রয়েছে। তারপর তাঁরা ভালো ভাবে পর্যবেক্ষণ করে দেখেন, একটি গোটা হরিণকেই নিজের মুখের মধ্যে পুড়ে ফেলার চেষ্টা করছে বিশালাকার ওই অজগর। তারপর সেই ঘটনাটা তাঁরা নিজেদের ক্যামেরাবন্দি করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন। আর তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button