fbpx
আবহাওয়াটাইমলাইন

আগামী ৪৮ ঘণ্টা কলকাতা সহ বিভিন্ন জায়গায় চলবে এই বৃষ্টি, আবহাওয়া দপ্তর সূত্রের খবর

বাংলাহান্ট ডেস্কঃ সকাল থেকেই শুরু হয়ে গেছে বৃষ্টি (Rain)। হালকা ঝিরঝিরে বৃষ্টিতে ভিজছে কলকাতাবাসী (Kolkata)। কলকাতা ছাড়াও ও দুই ২৪পরগনার পাশাপাশি পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman), বীরভূম (Birbhum), বাঁকুড়া (Bankura), পুরুলিয়ায় (Purulia) বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গেও হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ঘূর্ণাবর্তের জেরেই হতে পারে এই বৃষ্টি।

 

শীত পেরিয়ে বসন্তেই শহরে বর্ষার আগমন। সকাল থেকেই ঝিরঝির করে বৃষ্টি পড়তে শুরু হয়ে গেছে। আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টির সম্ভাবনা প্রবল। টানা তিন দিন রয়েছে বৃষ্টির সম্ভাবনা। রাজ্যে বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়ে গেছে। তবে উত্তরবঙ্গে হালকা বৃষ্টির পূর্বাভাস  রয়েছে বলে জানা গিয়েছে আবহাওয়া দপ্তরের (Weather Office) তরফ থেকে।

সপ্তাহের প্রথম দিন থেকেই শুরু হয়ে গেছে বৃষ্টির ঝঞ্ঝাট। ঝিরে ঝিরে বৃষ্টি হলেও, তা সারা দিন ধরেই চলবে বলে জানা যায়। সোমবার থেকে বুধবার পর্যন্ত টানা তিন দিন চলবে এই বৃষ্টি। দুই ২৪পরগনা, পশ্চিম বর্ধমান, বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়ায় সর্বত্রই বৃষ্টির ছাট যাওয়ার সম্ভাবনা আছে। এমনকি উত্তরবঙ্গেও হতে পারে হালকা বৃষ্টি। উত্তরবঙ্গের জেলাগুলোতেও হালকা মাঝারি বৃষ্টি হতে পারে বলে জানায় আবহাওয়া দপ্তর।

আগামী ২৪ শে ফেব্রুয়ারী থেকে ২৬ শে ফেব্রুয়ারী অবধি শহররে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এই দিনগুলিতে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের জেলাগুলিতেও বৃষ্টি হতে পারে। আগামী ৪৮ ঘণ্টা সর্বত্রই থাকবে এই বৃষ্টির আবহাওয়া। প্রধানত ঘূর্ণাবর্তের জেরেই এই সব অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা বলে জানা যায় আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে।

Back to top button
Close
Close