বাংলাদেশটাইমলাইনভারতআন্তর্জাতিক

লাভ জিহাদঃ ভারতীয় হিন্দু মেয়েকে ধর্মান্তরিত করে বিয়ে করার অভিযোগ উঠল বাংলাদেশী নেতার ছেলের নামে

বাংলাহান্ট ডেস্কঃ জোর করে ধর্ম পরিবর্তন করানো অর্থাৎ লাভ জিহাদের (Love Jihad) আরও একটি খবর প্রকাশ্যে এল। অভিযোগ উঠেছে, চেন্নাইয়ের এক ব্যবসায়ীর মেয়েকে জোর কর ধর্ম পরিবর্তন করে বিয়ে করেছে বাংলাদেশের (bangladesh) রাজনীতিবিদের ছেলে। তামিলনাড়ু পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন সেই ব্যবসায়ী।

এবিষয়ে চেন্নাইয়ের পুলিশ কমিশনার মহেশ কুমার আগরওয়াল জানিয়েছেন, ‘এই ঘটনায় গত বছর অপহরণের মামলা দায়ের করা হয়েছিল। তারপর থেকে আর কোন খোঁজ নেওয়া হয়নি এই বিষয়ে। NIA-এর হাতে এই বিষয়ে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে’।

ubnbnvln Bangla Hunt Bengali News

সূত্রের খবর, চেন্নাইয়ের এক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে পড়াশুনা সূত্রে লন্ডনে পরিচয় হয় বাংলাদেশের বিএনপি সাংসদের ছেলের। সেখানেই দুজনের আলাপ পরিণতি পায় ভালোবাসার সম্পর্কে। এরপর মেয়েটিকে জোর করে অপহরণ করে গত বছর মে মাসে ধর্ম পরিবর্তন করে বিয়ে করে বাংলাদেশের বিএনপি সাংসদের ছেলে, এমনটা অভিযোগ উঠেছে। এখন তারা লন্ডনে রয়েছে বলেও অভিযোগ উঠেছে।

এরপর তামিলনাড়ু পুলিশের কাছে অভিযোগ জানায় ওই ব্যবসায়ী। যেহেতু ছেলেটি বাংলাদেশের এবং তারা বর্তমানে লন্ডনে রয়েছেন সেই কারণে NIA-এর হাতে এই বিষয়ে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। তবে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ইতিমধ্যেই মেয়েটির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছে। মেয়েটি জানিয়েছে, সে স্বইচ্ছায় ধর্ম পরিবর্তন করে ওই যুবকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে লন্ডনে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। ভালোবেসেই সে এই বিয়ে করেছে, কিন্তু তাঁকে কেউ জোর করেনি ধর্ম পরিবর্তনের জন্য। বর্তমানে এই বিষয়ে তদন্ত করছে NIA।

Back to top button