টাইমলাইনভাইরালভিডিও

বগল চাপ দিতেই বেরিয়ে এল দুধের ধারা, আতঙ্কিত মহিলা নিজেই শেয়ার করলেন ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সম্প্রতি সময়ে স্যোশাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও (viral video) উত্তেজনা ছড়িয়েছে নেটনাগরিকদের মধ্যে। যেখানে দেখা যায় এক মহিলার বাহুমূল থেকে দুধ বের হচ্ছে। মহিলা নিজেই এই অদ্ভূত ভিডিও শেয়ার করে নিয়েছেন স্যোশাল মিডিয়ায়।

আগে দেখে নিন সেই ভিডিও-

মিনেসোটা শহরের এই মহিলার ৩ সন্তান রয়েছে। টিকটকে ওলিওপ (@ollieoooop) নামে বহুল জনপ্রিয় এই মহিলা নিজেই এই অদ্ভূত ভিডিও শেয়ার করে নিয়েছেন স্যোশাল মিডিয়ায়। ভিডিওতে ওই মহিলা জানিয়েছেন- তাঁর সন্তানের জন্মের পর যখন সন্তানকে স্তন্যপান করাতে যান, তখন শরীরের মধ্যে কিছু অদ্ভূত পরিবর্তন দেখতে পান তিনি।

সন্তানকে স্তন পান করাতে গিয়ে তিনি লক্ষ্য করেন বগলে কিছুটা উঁচু এবং দলার মত মাংসপিণ্ড রয়েছে। যাতে চাপ দিতেই তা থেকে দুধ বেরিয়ে আসে। সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে এই অদ্ভূত ঘটনা ঘটায় প্রথমটায় কিছুটা অবাক হয়ে ভয়ও পেয়ে যান তিনি। এরপর তিনি এর কারণ খুঁজতে শুরু করেন এবং নিজেই ভিডিও শেয়ার করে স্যোশাল মিডিয়ায় এই ঘটনার কারণ জানতে চান।

জানিয়ে রাখি, এটা একটা স্বাভাবিক বিষয়। স্তন্যপায়ী টিস্যুগুলি বাহুমূল পর্যন্তও বিস্তৃত থাকে। যেখানে এই টিস্যু যায়, সেখানেও দুধ জমতে থাকে। তাই স্বাভাবিকভাবে তাঁকে চাপ দিলে স্তন থেকে দুধ বেরোনোর মত করেই দুধ বেরিয়ে আসে। এতে ভয়ের কোন কারণ নেই।

স্যোশাল মিডিয়ায় ওই মহিলার শেয়ার করা এই ভিডিও ইতিমধ্যেই নাআ প্রশ্নের জন্ম দিয়েছে নেটনাগরিকদের মনে। অনেকে আতঙ্কিতও হয়ে গিয়েছেন।

Back to top button