টাইমলাইনপশ্চিমবঙ্গ

শিক্ষক করলেন ছাত্রের সঙ্গে যৌনকর্ম! ভিডিও দেখিয়েই নাবালক ধরিয়ে দিল অভিযুক্তকে

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিটি মানুষের জীবেনে শিক্ষক শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। মা-বাবার পর শিক্ষাগুরু আমাদের কাছে আমাদের শিক্ষক। কিন্তু সেই শিক্ষকই  যদি আমাদের সঠিক শিক্ষা না দেয়, তাহলে আমরা সুশিক্ষায় কীভাবে শিক্ষিত হবে। এবার পঞ্চম শ্রেণির এক ছাত্রকে যৌন নির্যাতনের দায়ে গ্রেফতার গৃহ শিক্ষক। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (Burdwan) কেতুগ্রাম থানার গঙ্গাটিকুরি গ্রামে।

জানা গিয়েছে, অভিযুক্ত সন্দীপ মণ্ডল প্রতিবেশীর বাড়িতে গৃহশিক্ষকতা করতেন। অভিযোগ, পড়ানোর সময় ঘরের মধ্যে নাবালককে একা পেয়ে জোর করে তার সঙ্গে যৌনকর্মে লিপ্ত হন অভিযুক্ত। ভয় দেখিয়ে বেশ কিছুদিন ধরেই অভিযুক্ত গৃহ শিক্ষক ছাত্রের সঙ্গে এই  ঘৃণ্য আচরণ করছিলেন বলে জানা গিয়েছে।

গৃহ শিক্ষকের অত্যাচারের হাত থেকে রেহাই পেতে শেষে পঞ্চম শ্রেণির পড়ুয়া  বুদ্ধি করে আগে থেকেই ঘরের মধ্যে মোবাইল ক্যামেরা অন করে রাখে। শেষে রবিবার পড়াতে এসেও অভিযুক্ত সন্দীপ মণ্ডল ওই নাবালকের সঙ্গে একই আচরণ করলে, তার সব ভিডিয়ো রেকর্ড  হয়ে যায়।

এরপরই ওই ছাত্রের বাবা প্রমাণ সহ কেতুগ্রাম থানায় অভিযুক্ত গৃহ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে কেতুগ্রাম থানার পুলিস অভিযুক্ত সন্দীপ মণ্ডলকে পক্সো আইনে গ্রেফতার করে। ধৃতকে আজ কাটোয়া আদালতে পেশ করা হয়।

Back to top button