টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অমিত শাহের বাংলা সফরের পাল্টা দিতে তৈরি তৃণমূল, ডাক দিল বিশাল জনসভার

বাংলাহান্ট ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলা সফরের পাল্টা জনসভা করার পথে তৃণমূল (All India Trinamool Congress)। একুশের নির্বাচনকে পাখির চোখ করে দেখছে সমস্ত রাজনৈতিক দল। এবছর শুরু থেকেই বাংলার মানুষ নানান সমস্যার মধ্যে পড়েছে। করোনা ভাইরাস, আমফান এই সকল দূর্যোগ এখনও সম্পূর্ণ কাটিয়ে ওঠা যায়নি।

বর্তমান সময়ে তাই সব রাজনৈতিক দলই চাইছে বাংলার মানুষের পাশে দাঁড়াতে। বাংলার মানুষের সেবা করে নিজেদের ভোট ব্যাংককে আরও শক্তিশালী করে নিতে।

Home Minister Amit Shah to visit Bankura, Dokra Durga idol of artist Shivprasad to be presented

অমিত শাহের বাংলা সফর
বাংলার মানুষকে ভরসা দিতে সম্প্রতি পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন বিজেপির চাণক্য তথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলার মানুষের সঙ্গে দেখা করে তাদের মধ্যে ঘুরেছেন তিনি। এমনকি বাঁকুড়ার আদিবাসী সম্প্রদায়ের মধ্যে উপস্থিত হয়ে তাদের বাড়িতে মধ্যাহ্নভোজও গ্রহণ করেছেন অমিত শাহ। আবার দক্ষিণেশ্বরে মায়ের মন্দিরে পুজোও দিয়েছেন।

বিশাল জনসভার ডাক দিল তৃণমূল
অমিত শাহের এই বাংলা সফরের পাল্টা দিতে এবার এক বিশাল জনসভার ডাক দিল তৃণমূল (All India Trinamool Congress)। বাগুইআটির যেস্থানে অমিত শাহ শুক্রবার মধ্যাহ্নভোজ সেরেছিলেন, তৃণমূল সেখানেই শনিবার এক বিশাল জনসভার ডাক দিয়েছে। জানা গিয়েছে, রাজারহাট নিউ টাউন এলাকায় যেখানে মধ্যাহ্নভোজ সেরেছিলেন অমিত শাহ, তার থেকে ঠিক ৭০০ মিটার দূরে হবে তৃণমূলের সভা।

বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ দিতে প্রস্তুত তৃণমূল
সূত্রের খবর, গৌরাঙ্গ নগর ঢালাই ব্রিজে শনিবার এই বিশাল জনসভা করতে চলেছে বাংলার সবুজ শিবির। উপস্থিত থাকবেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও সাংসদ সৌগত রায় সহ আরও অনেকে। ওই এলাকাটি জ্যাংড়া হাতিয়ারা দু’নম্বর অঞ্চলের অন্তর্গত। বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ দিতেই এই বিশাল জনসভার আয়োজন করছে তৃণমূল।

Back to top button