ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL অভিষেক ম্যাচেই দুর্দান্ত বোলিং করে কোচ অনিল কুম্বলের প্রশংসা কুড়িয়ে নিলেন এই অনুর্দ্ব-১৯ বোলার

বাংলা হান্ট ডেস্কঃ অনূর্ধ্ব 19 বিশ্বকাপে ভারতীয় দলের জার্সি গায়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এই তরুণ স্পিনার। তারপর থেকেই এই তরুণ স্পিনার রবি বিষোইকে নিয়ে ভারতীয় ক্রিকেটে জোর চর্চা শুরু হয়। এবারের আইপিএলে এই তরুণ স্পিনারকে নিয়ে টানাটানি শুরু করে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। অবশেষে 2 কোটি টাকার বিনিময়ে রবি বিষোইকে দলে নিয়েছিল কিংস ইলেভেন পাঞ্জাব।

শুধু দলে নেওয়ায় নয়, পাঞ্জাবে হেড কোচ অনিল কুম্বলে এই তরুণ স্পিনারের উপর অগাধ ভরসা রেখেছেন। আর সেই কারণেই আইপিএলের প্রথম ম্যাচেই প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়েছিল এই তরুণ ভারতীয় স্পিনারকে। কোচের ভারসার মান রাখলেন এই তরুণ স্পিনার। বল হাতে আইপিএলের প্রথম ম্যাচে নেমেই নজর কাড়লেন সকলের।

যখন থেকে এই তখন স্পিনারকে আইপিএলের নিলামে পাঞ্জাব নিজেদের দলে নিয়েছিল তখন থেকেই সকলে আশা করেছিলেন এই তরুণ স্পিনার এর বোলিং দেখবার জন্য। কারণ তিনি অনূর্ধ্ব 19 বিশ্বকাপে সাড়া জাগানো পারফরম্যান্স করেছিলেন। একা হাতে বেশ কয়েকটি ম্যাচের রং বদলে দিয়েছিলেন রবি বিষোই।

আইপিএলের প্রথম ম্যাচে নেমে 4 ওভারে মাত্র 22 রান দিয়ে তুলে নিয়েছেন একটি গুরুত্বপূর্ণ উইকেট। দিল্লি ক্যাপিটালস বিধ্বংসী ব্যাটসম্যান ঋষভ পন্থকে মাত্র কুড়ি রানে প্যাভিলিয়নে ফিরিয়ে দেন রবি বিষোই। এমনকি রবি বিষোইকে বোলিং এতটাই ভাল লেগেছিল কোচ অনিল কুম্বলের যে রবি বিষোইকে 4 ওভারের স্পেল শেষ হওয়ার পর উঠে দাড়িয়ে হাততালি দিয়েছিলেন অনিল কুম্বলে। এইদিন রবি বিষোইকে খেলতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছিল দিল্লি ক্যাপিটালসের তাবড় তাবড় ব্যাটসম্যানদের।

Back to top button