ক্রিকেটখেলাটাইমলাইন

সেনা দিবসের অনুষ্ঠানে গিয়ে আফ্রিদির খৈনি সেবনের ভিডিও ভাইরাল, চলছে ব্যাপক ট্রোলড।

মাঠে হোক কিংবা মাঠের বাইরে শহীদ আফ্রিদি মানেই বিতর্ক। বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না শহীদ আফ্রিদির। সম্প্রতি আফ্রিদির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওই দেখা যাচ্ছে আফ্রিদি পাবলিকের সামনেই লুকিয়ে লুকিয়ে মুখে খৈনি ভরছেন। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই হাসির খোরাকে পরিণত হয়েছেন আফ্রিদি। শুধু ভারতেই নয় এমনকি পাকিস্তানের জনগণও আফ্রিদিকে নিয়ে চরম ট্রোলড করছেন।

টিকটকে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে আফ্রিদি একসাথে অনেক মানুষের মাঝে বসে লুকিয়ে লুকিয়ে মুখের ভেতরে খৈনি ভরছেন। আর এমন ভিডিও পেয়ে যেন হাতে অস্ত্র পেয়ে গিয়েছেন ভারতীয় সর্মথকরা। সঙ্গে সঙ্গে আফ্রিদিকে নিয়ে ব্যাপক ট্রোলড শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। কারণ কিছুদিন আগেই আফ্রীদি পাক অধিকৃত কাশ্মীরে এসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন। সেই কারণেই আফ্রিদিকে নিয়ে ঠাট্টা তামাশা করার এই সুবর্ণ সুযোগ কিছুতেই হাতছাড়া করতে চাইছেন না ভারতীয়রা।

2018 সালে 6 ই সেপ্টেম্বর পাকিস্তানের সেনা দিবসের দিন একটি অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। সেখানে হাজির ছিলেন পাকিস্তানের তিন সামরিক বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তারা। সেখানে হাজির ছিলেন শাহিদ আফ্রিদিও। আর তখনই সেই সকল সম্মানীয় ব্যক্তিদের মাঝে বসে লুকিয়ে খৈনি মুখে ভরেছিলেন আফ্রিদি কিন্তু দুর্ভাগ্যবশত সেই সময় ক্যামেরার তার দিকেই ছিল ফলে ধরা পড়ে গিয়েছিল আফ্রিদির সেই কুকর্ম।

Back to top button
Close