fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

প্রেমিকার গ্রামে যেতেই প্রেমিককে পিটিয়ে মাথার চুল কেটে নেয় গ্রামবাসীরা, ধৃত অভিযুক্তরা

বাংলাহান্ট ডেস্কঃ প্রেমিকার বাড়ীতে তাকে দেখতে গিয়ে বিপাকে পড়লেন প্রেমিক। মারধর করে তাঁর মাথার চুল কেটে দিল গ্রামবাসীরা। স্থানীয় থানায় খবর যেতেই পুলিশ (Police) এসে তাকে গ্রামবাসীদের হাত থেকে উদ্ধার করে। মেয়েটি নাবালিকা থাকায় এবং মেয়ের বাড়ির লোক তাঁদের সম্পর্কের বিরুদ্ধে থাকায় এই ঘটনা ঘটে।

 

পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) ভাতারের পাটনা গ্রামের এক নাবালিকার বেশ কয়েক মাস আগে পরিচয় হয় রোজো গ্রামের এক যুবকের সঙ্গে। ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের (Love) সম্পর্ক গড়ে ওঠে। মেয়ের বাড়ির লোক এই সম্পর্কের বিরুদ্ধে ছিল। বাড়ির কাউকে কিছু না জানিয়ে হঠাৎ নাবালিকা মেয়েটি তাঁর প্রেমিকের বাড়ি পালিয়ে চলে যায়।

প্রেমিকার বাড়ির লোকজন এই খবর পেয়ে তাকে বুঝিয়ে সুঝিয়ে তাঁদের বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। এরপর সেখানে প্রেমিকাকে দেখতে গিয়েই ঘটে যায় বিপত্তি। গ্রামের কয়েকজন অপরিচিত যুবক হঠাৎই মারধর করতে থাকে প্রেমিক যুবককে। তাকে মারধরের পর তাঁর মাথার চুল কেটে নেয় তাঁরা। এই ঘটনার পর স্থানীয় পুলিশ খবর পেয়ে সেখানে পৌঁছায়। পুলিশ গ্রামবাসীদের হাত থেকে প্রেমিক যুবককে উদ্ধার করে। এবং কয়েকজন অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে।

প্রেকিককে গ্রামবাসীদের হাত থেকে ছাড়িয়ে থানায় নিয়ে আসে পুলিশ। তাঁর থেকে ঘটনার পুরো বিবরন শোনে। পুলিশকে না খবর দিয়ে স্থানীয় যুবকরা কেন তাকে মারধর শুরু করল, সেই নিয়ে এখন নানা প্রশ্ন উঠছে।

Back to top button
Close
Close