কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

KKR-এর এই তরুণ ক্রিকেটার ভবিষ্যতের তারকা, দাবি করলেন গাভাস্কার

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএলে (IPL) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Night Raiders) ব্যাটিং বেশ শক্তিশালী। আর কলকাতা নাইট রাইডার্স দলের ব্যাটিং এর অন্যতম প্রধান ভরসা তরুণ ভারতীয় ক্রিকেটার শুভমান গিল (Subhman Gill)। শুভমান গিলকে কেকেআর তাদের ব্যাটিং লাইনআপে বিভিন্ন ভাবে ব্যবহার করেছে। কখনো মিডল অর্ডারে নামানো হয়েছে আবার কখনো ওপেনিংয়ে পাঠানো হয়েছে। তবে যেখানেই খেলানো হোক না কেন সব সময় দলের হয়ে রান করে গিয়েছেন এই তরুণ ক্রিকেটার।

এবার শুভমান গিলের ভূয়শী প্রশংসা শোনা গেল প্রাক্তন কিংবদন্তি ভারত ওপেনার সুনীল গাভাস্কারের মুখে। সুনীল গাভাস্কার শুভমান গিলের প্রশংসা করে বললেন ভারতীয় ক্রিকেটের পরবর্তী তারকা হয়ে ওঠার সমস্ত মশলা মজুদ রয়েছে শুভমান গিলের মধ্যে।

এইদিন সুনীল গাভাস্কার বলেন, ” কেকেআর যদি এই একুশ বছর বয়সী তরুণ ভারতীয় ব্যাটসম্যান এর উপর ভরসা রাখে তাহলে কেকেআরের ভরসার যথাযথ সম্মান রাখবে শুভমান গিল। কেকেআর যদি শুভমানকে প্রত্যেক ম্যাচে ওপেন করায় এবং ওকে খেলার জন্য পূর্ণ স্বাধীনতা দেওয়া হয় তাহলে আমার মনে হয় ও নিজের প্রতিভা তুলে ধরতে সক্ষম হবে এবং প্রত্যেক ম্যাচেই ঝুড়ি ঝুড়ি রান করবে।

এছাড়াও এইদিন সুনীল গাভাস্কারের মুখে কলকাতা নাইট রাইডার্স দলেরও প্রশংসা শোনা যায়। গাভাস্কার বলেন এবার আইপিএল জয়ের অন্যতম দাবিদার কলকাতা নাইট রাইডার্স। কারণ এই দলে তরুণ এবং অভিজ্ঞতার দারুন সংমিশ্রণ রয়েছে। দলে যেমন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার রয়েছেন তেমনি দলে রয়েছেন দীনেশ কার্তিকের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও।

Back to top button