টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

২০১৭ থেকে বাংলায় একটাও ধর্ষণ হয়নি, উত্তরপ্রদেশে ৭ হাজার ধর্ষণ হয়েছেঃ অনুব্রত মন্ডল

বাংলাহান্ট ডেস্কঃ অমিত শাহের বাংলা সফরকে ‘বেড়াতে এসেছে’ বলে কটাক্ষ করলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। সম্প্রতি অমিত শাহের বাংলা সফরকে ঘিরে নানা বিরূপ মন্তব্য করতে শোনা গেছে তৃণমূলের পক্ষ থেকে। এমনকি একটি অক্ষর ছক বানিয়েও অমিত শাহের বিষয়ে নানাভাবে নেতিবাচক মন্তব্যও করা হয়েছে।

তৃণমূলের তৈরি করা অক্ষর ছকে না বিঁধে এবার সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আক্রমণ করলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal)। এক সাংবাদিক সম্মেলনে তিনি অমিত শাহ এমনকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও তুলোধোনা করতে ছাড়লেন না।

কটাক্ষ করলেন অমিত শাহের বাংলা সফরকে
অমতি শাহের বাংলা সফরের বিষয়ে তিনি কটাক্ষ করে বললেন, ‘ও তো এখানে বেড়াতে এসেছে। ও তো এখানে ভোট করতে আসেনি। আর মিথ্যা কথা বলতে এসেছে, আর লুট করতে এসেছে’। এরপর সাংবাদিকদের সিকে প্রশ্ন ছুঁড়ে বলেন, ‘আচ্ছা একটা কথা বলুন তো, আমরা যে টাকাটা পাই, সেই টাকাটা কেন আমাদের অমিত শাহ দিচ্ছেন না। মমতা ব্যানার্জী বারবার বলছেন, তাও দিচ্ছে না। বাংলার টাকাটা দিয়ে দিন না, তাহলে তো করোনাটা মমতা ব্যানার্জী জব্দ করতে পারবে’।

বিজেপি মিথ্যাবাদী দল!
বিজেপিকে মিথ্যাবাদী দল বলে কটাক্ষ করে অনুব্রত মণ্ডল বললেন, ‘ওঁরা তো গুজরাট থেকে এসেছে। কোথায় গুজরাট, আর কোথায় বাংলা। বাংলার মানুষ দয়াকরে ওই মিথ্যাবাদী দলটার কথা শুনবেন না। ২০১৪ সালে ক্ষমতায় এসে বলেছিল, প্রত্যেক অ্যাকাউন্টে ১৫ লক্ষ করে টাকা দেব, ২ কোটি চাকরি দেব, কিন্তু কিছুই হল না। উল্টে ২০১৯ সালে RS বলল, মামাদের ভুল হয়ে গেছে, এবার ভোটে জিতে ১৫ লক্ষ টাকা করে দিয়ে দেব। কিন্তু এদিকে দেখ সবকিছুই এয়ারপোর্ট, কয়লাখনি, ট্রেন সবকিছুই বেঁচে দিচ্ছে’।

 

যোগী আদিত্যনাথকে আক্রমণ
যোগী আদিত্যনাথকে বড় ক্রিমিনাল বলে আক্রমণ করে বললেন, ‘বাংলায় এসে এরা যা মন তাই করছে। দেখুন ২০১৭ সাল থেকে আজ পর্যন্ত বাংলায় কোন ধর্ষণ হয়নি, কিন্তু উত্তরপ্রদেশে ৭ হাজার ধর্ষণ হয়েছে। আর বাংলাকে যোগী আদিত্যনাথের সঙ্গে তুলনা করছে। আরে ও তো একটা বড় ক্রিমিনাল’।

Back to top button