টাইমলাইনখেলাক্রিকেট

বেন স্টোকসের সঙ্গে তুলনা করা যায় বর্তমানে এমন কোনও ক্রিকেটার নেই: গৌতম গম্ভীর।

বাংলাহান্ট ডেস্ক: সেই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ থেকে শুরু হয়েছে, এখনও পর্যন্ত ইংল্যান্ডের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। এই মুহূর্তে একেবারে স্বপ্নের ফর্মে রয়েছেন বেন স্টোকস। প্রথম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের কাছে হারার পর দ্বিতীয় টেস্টে বেন স্টোকসের অলরাউন্ড পারফরম্যান্সের ওপর নির্ভর করে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে সমতা ফিরিয়ে ইংল্যান্ড।

আইসিসির অলরাউন্ডার ক্রম তালিকায় এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডারকে পিছনে ফেলে সবার শীর্ষে রয়েছেন বেন স্টোকস। বেন স্টোকসের বর্তমান পারফরম্যান্স দেখে প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর দাবি করলেন বেন স্টোকসের সঙ্গে তুলনা করার মতো এই মুহূর্তে ভারতে তো নয়ই এমনকি বিশ্ব ক্রিকেটেও কোন খেলোয়াড় নেই।

বেন স্টোকসের বর্তমান পারফরম্যান্স দেখে গৌতম গম্ভীর দাবি করেছেন এই মুহূর্তে শুধুমাত্র টেস্ট ক্রিকেটেই নয় ওয়ানডে, টিটোয়েন্টি ক্রিকেটেও বেন স্টোকস যেভাবে পারফরম্যান্স করছেন, নিজেকে যে উচ্চতায় নিয়ে গিয়েছেন তাতে করে ভারতে এমন কোন ক্রিকেটার নেই যার সাথে বেন স্টোকসের তুলনা করা যায়। এমনকি বর্তমানে বিশ্বেও কোন ক্রিকেটার নেই যার সাথে বেন স্টোকসের তুলনা চলে। স্টোকস নিজেকে যে জায়গায় নিয়ে গিয়েছেন সেখানে তিনি একাই থাকতে পারেন। তবে প্রত্যেকটি দলে বেন স্টোকসের মতো একজন ক্রিকেটার থাকা উচিত বলে মনে করেন গৌতম গম্ভীর।

Related Articles

Back to top button