টাইমলাইনখেলাক্রিকেট

ঠিকঠাক কম্বিনেশনে দল নামাতে পারলে KKR-এর চ্যাম্পিয়ন না হওয়ার কোন কারণ নেই

বাংলা হান্ট ডেস্কঃ প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীরের হাত ধরে 2012 এবং 2014 সালে আইপিএল চ্যাম্পিয়ন হয় কলকাতা নাইট রাইডার্স। আর এবার ভারতের বাইরে সংযুক্ত আরব আমিরশাহির মাটিতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল। আমিরশাহির মাঠতে কি ফের একবার বাজিমাত করতে পারবে কলকাতা নাইট রাইডার্স? কেকেআর তথা ভারতীয় জাতীয় দলের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব এই ব্যাপারে আশ্বস্ত করলেন কেকেআর সমর্থকদের। তিনি জানালেন কম্বিনেশন ঠিকঠাক থাকলে আইপিএল চ্যাম্পিয়ন না হওয়ার কোন কারণ নেই।

আগামী 19 শে সেপ্টেম্বর থেকে দুবাইয়ের মাটিতে শুরু চলেছে এবারের আইপিএল। ইতিমধ্যেই দুবাই পৌঁছে ছয় দিনের বাধ্যতামূলক আইসোলেশন পর্ব কাটিয়ে অনুশীলনে নেমে পড়েছে কলকাতা নাইট রাইডার্স এর ক্রিকেটাররা। কেকেআর ওয়েবসাইটে এক সাক্ষাৎকারে কুলদীপ যাদব বলেছেন, ‘গত বছরে আমাদের খেলা দেখে মনে হচ্ছিল আমরাই জিতব, কিন্তু কোন কারণে সেটা সম্ভব হয়নি। তবে এই বছর আমাদের যা দল আছে তাতে আমরা যদি ঠিকঠাক কম্বিনেশন নিয়ে মাঠে নামতে পারি তাহলে চ্যাম্পিয়ন না হওয়ার কোন কারণ নেই।’

এরই সঙ্গে কুলদীপ যাদব স্মৃতিচারণা করে তিন বছর আগে অর্থাৎ 2017 সালে ইডেন গার্ডেন্সে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হ্যাটট্রিক নেওয়ার কথা স্মরণ করিয়ে দিলেন। তিনি বললেন, “সেটাই আমার জীবনের প্রথম হ্যাটট্রিক তাও অস্ট্রেলিয়া মত একটি বড় দলের বিরুদ্ধে ইডেন গার্ডেন্স এর মত এত দর্শক সমাগম একটি স্টেডিয়ামে। সেটা আমার কাছে বিরাট পাওনা ছিল।”

Related Articles

Back to top button