টাইমলাইনআন্তর্জাতিক

বাইকে সিটের নীচে ছিল ৫ ফুটের কোবরা সাপ, তা নিয়েই ২০ কিমি বাইক চালাল ২ ব্যক্তি

বাংলাহান্ট ডেস্কঃ মোটর পাম্পে কর্মরত দু’ব্যক্তি কাজের সূত্রে দুই বনাঞ্চলে যান। কাজ শেষ করে তারা বাড়ি ফেরার জন্য মোটক বাইকে ওঠেন। বাইক স্টার্ট দিতেই তারা সিটের নীচ থেকে শুনতে পান এক অদ্ভুদ আওয়াজ। ঘটনাটি ঘটেছে ইন্দোরে (Indore)।

জানা গিয়েছে, কর্মসূত্রে দুই ব্যক্তি ইন্দোর থেকে সিমরোলের এক বনাঞ্চলে কাজের জন্য যান। কাজ শেষ করে বাড়ি ফেরার জন্য তারা মোটর বাইকে ওঠে। তারা ২০ কিমি গাড়ি চালিয়ে আসার পর কিছুটা অদ্ভুত বোধ করেছিল। তারা রাস্তার মাঝে বাইকটি দাঁড় করিয়ে দেন। তারপর ভালো করে বাইকটি দেখতে থাকেন। যা দেখলেন তাতে ব্যক্তিবর্গের চক্ষু প্রায় চড়কগাছ। তারা তাড়াতাড়ি ভয়ে বাইকে চাবি দিয়ে কাছেই একটি কন্ট্রোল রুমে খবরটি দিতে যান।

খবর পাওয়ার পর ঘটনাস্থলে আসে বনদপ্তরের আধিকারিকরা। তারা এসে সাপটিকে ধরে এবং বলেন এটি কোবরা প্রজাতির বিষাক্ত সাপ। প্রায় এক ঘন্টা চেষ্টার পরে সাপটিকে ধরে ফেলল কিন্তু কোবরা কীভাবে এত সহজে বন্দী হতে পারল? সাপটিকে ধরার পরে আরও একবার বাক্স থেকে বেরিয়ে গেল।

এক প্রত্যক্ষদর্শী কৈলাসবাবু জানান, এই লোকেরা বনে গিয়েছিল। আমি যখন ফিরে আসলাম তখন দেখা গেল যে সাপটি বাইকে প্রবেশ করেছে। সাপটিকে খুব কষ্ট করে সাইকেলটি সরিয়ে দেওয়া হয়েছিল। এটি ছিল কোবরা প্রজাতির একটি ৫ ফুট দীর্ঘ সাপ। তার ভাগ্য ভালো ছিল যারা বেঁচে গিয়েছিল।

অপর এক প্রত্যক্ষদর্শী শাদিক মনসুরি জানিয়েছেন, এই লোকজনের গাড়ি বারবার বন্ধ করা হচ্ছে। তারা ভেবেছিল গাড়িতে কিছু আছে। সাপ গাড়িটি দেখলে বাইক চালক দুজন সেখান থেকে পালিয়ে যায়। তিনি এত ভয় পেয়েছিলেন যে এক মুহুর্তের জন্যও তিনি থামেননি। তারপরে আমরা কন্ট্রোল রুমে ডেকে সাপকে আকর্ষক বলেছিলাম। কোবরা সাপটি খুব কষ্টে বাইক থেকে ধরা পড়ল।

Related Articles

Back to top button