টাইমলাইন

চলতি বছরের বিশ্বকর্মা পুজোয় কন্যাতে প্রবেশ করবে সূর্য! এই ৩ রাশি হবে বিপুলভাবে লাভবান

বাংলা হান্ট ডেস্ক: আর মাত্র কিছুদিনের অপেক্ষা! তারপরেই মহাসমারোহে অনুষ্ঠিত হবে বিশ্বকর্মা পুজো (Vishwakarma Puja)। প্রতি বছরই দুর্গাপুজোর আগে সম্পন্ন হওয়া এই পুজোকে ঘিরে এক বাড়তি আগ্রহ পরিলক্ষিত হয় সর্বত্র। এই বছরেও তার ব্যতিক্রম নেই। ২০২২-এ বিশ্বকর্মা পুজো হবে আগামী ১৭ সেপ্টেম্বর। এমতাবস্থায়, চলতি বছরের এই পুজোর দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে। জানা গিয়েছে, ওই পুজোর দিন কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। যদিও, বিশেষ করে ৩ টি রাশি বিরাট লাভবান হবে এই ঘটনায়। বর্তমান প্রতিবেদনে সেই প্রসঙ্গটি বিস্তারিতভাবে উপস্থাপিত করা হল।

এমনিতেই সূর্য হল পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। পাশাপাশি, জ্যোতিষশাস্ত্রে নয়টি গ্রহের মধ্যে সূর্যকে সবচেয়ে বড় বলে মনে করা হয়। এমতাবস্থায়, সূর্যকে প্রতিপত্তি, অবস্থান ও সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। পাশাপাশি, জ্যোতিষশাস্ত্র অনুসারে জানা গিয়েছে যে, যখনই কোনো গ্রহ রাশি পরিবর্তন করে, তখনই সেটি জাতক-জাতিকাদের জীবনে প্রত্যক্ষভাবে প্রভাব ফেলে। এমতাবস্থায়, আগামী বিশ্বকর্মা পুজোর পুণ্যলগ্নে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। যার ফলে লাভবান হবেন নিম্নলিখিত তিন রাশির জাতক-জাতিকারা।

সিংহ রাশি: সূর্যের কন্যা রাশিতে প্রবেশের ফলে সিংহ রাশির জাতক-জাতিকারা ভালো অর্থ উপার্জন করতে পারবেন। পাশাপাশি, চাকরির ক্ষেত্রে বদলির সম্ভাবনা ছাড়াও নতুন কোনো কাজের প্রস্তাবও পেতে পারেন তাঁরা। জানিয়ে রাখি যে, এই রাশির অধিপতি হল সূর্য নিজেই। সেক্ষেত্রে আপনি ব্যবসায় দারুণ লাভ করতে পারবেন। সর্বোপরি, আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, সেটিও পুনরুদ্ধারের সুযোগ মিলবে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকারাও সূর্যের স্থান পরিবর্তনের সুবিধা পাবেন। এর ফলে আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয়, সেক্ষেত্রে আপনি নিঃসন্দেহে ভালো লাভ করতে পারেন। পাশাপাশি, আপনি নতুন কোনো উৎস থেকে অর্থ উপার্জন করে আপনার আয় বৃদ্ধিও করতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রটিও ভালো হবে এবং আপনি নতুন অর্ডার পেতে সক্ষম হবেন।

Viswakarma Puja,Astrology,SCORPIO,LEO,SAGITTARIUS,Rashi,Rashi Parivartan,Sun,Planet

ধনু রাশি: সূর্যের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে ধনু রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতি করতে পারবেন এবং আপনার বেতন বৃদ্ধিও হতে পারে। পাশাপাশি, ব্যবসা ও কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। এছাড়াও, নতুন কাজের প্রস্তাবও পেতে পারেন। স্বাভাবিকভাবেই, চলতি বছরের বিশ্বকর্মা পুজোর দিনটি এই তিন রাশির জাতকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।

(সতর্কীকরণ: এই প্রতিবেদনে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে লেখা হয়েছে। বাংলা হান্ট এটি নিশ্চিত করে না।)

Related Articles