টাইমলাইনবিনোদন

ভাইজানের সঙ্গে টক্কর! এই বলি তারকাদের কেরিয়ারে সাক্ষাৎ শনি হয়ে উঠেছিলেন সলমন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘বদমেজাজি ব‍্যাচেলর’ হিসেবে খ‍্যাতি রয়েছে সলমন খানের (salman khan)। পঞ্চাশের মাঝামাঝি এসেও অবিবাহিত ভাইজানের আলাদাই ঠাঁটবাট ইন্ডাস্ট্রিতে। তিনি কাউকে তেমন পাত্তা দেন না বরং বাকিরা তাঁকে সমঝে চলেন। আর যারা তাঁকে টক্কর দেওয়ার ‘ভুল’ করেছেন শোনা যায় নিজের হাতে ইন্ডাস্ট্রিতে তাদের কেরিয়ার শেষ করে দিয়েছেন সল্লুভাই। দেখে নিন হতভাগ‍্যদের তালিকায় কারা কারা রয়েছেন-

বিবেক ওবেরয়– ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সলমনের যে বিশেষ সম্পর্ক ছিল তা কে না জানে। কিন্তু শোনা যায় নিজের দোষেই সেই সম্পর্ক বিগড়েছিলেন অভিনেতা। ইন্ডাস্ট্রির সবার সঙ্গেই ঐশ্বর্য সম্পর্কে রয়েছেন বলে সন্দেহ করতেন সলমন। হুমকি দেন বিবেক ওবেরয়কেও। জানা যায়, ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক রয়েছে শুনে তাঁকে প্রাণের হুমকি পর্যন্ত দেন সলমন। এরপরেই বলিউডে কেরিয়ার অস্তাচলে যায় বিবেকের।


জন আব্রাহাম– বাবুল ছবির সেটে সলমনের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছিলেন জন। সে ঝামেলা নাকি এখনো মেটেনি। আগের তুলনায় বলিউডে জনের ছবির পরিমাণও লক্ষ‍্যনীয় ভাবে কমেছে। নিন্দুকদের দাবি, বেশিরভাগ ছবি থেকে জনকে সরানোর পেছনে নাকি সলমনের হাত ছিল।


ক‍্যাটরিনা কাইফ– তিনিই সলমনের প্রেমিকাদের মধ‍্যে অন‍্যতম যার সঙ্গে দীর্ঘদিন ধরে চলেছিল অভিনেতার সম্পর্ক। এমনকি এখনো ক‍্যাটরিনার উপর কিছুটা অধিকার বোধ রয়ে গিয়েছে ভাইজানের। ক‍্যাটরিনার সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে বহুবার বহু আলোচনা সমালোচনা হয়েছে। একাধিক বার নাকি অভিনেত্রীর গায়ে হাতও তুলেছিলেন সলমন। বাধ‍্য হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে রণবীর কাপুরের প্রেমে পড়েন ক‍্যাট। এরপরেই তাঁর ফিল্মি কেরিয়ারে শনি নেমে আসে। নেপথ‍্যে কার হাত ছিল তা আর বলার অপেক্ষা রাখে না।


অরিজিৎ সিং– অরিজিৎ সলমনের কুৎসিত বিবাদের কথা কারোরই প্রায় অজানা নয়। গায়ক অভিযোগ করেছিলেন সলমন নিজের ছবি থেকে জোর করে তাঁর গান বাদ দিয়ে দিয়েছেন। এ নিয়ে দুজনের মধ‍্যে সংঘাত যার জেরে এখনো চলছে।


সুশান্ত সিং রাজপুত– সবথেকে বেশি ফাঁপড়ে সম্ভবত সুশান্তের সময়েই পড়েছিলেন সলমন। গত বছর সুশান্তের মৃত‍্যুর পর বলিউডের হেভিওয়েটদের উপর গিয়ে পড়ে দেশবাসীর রোষ। এই তালিকায় প্রথমেই ছিলেন সলমন। তাঁর ছবি বয়কট, ট্রোল সমালোচনা তো ছিলই, এমনকি সলমনের বিইং হিউম‍্যান এর স্টোরের সামনেও আগুন জ্বালিয়ে কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ দেখানো হয়।

Related Articles

Back to top button