ছবিটাইমলাইনবিনোদন

বেসামাল, লজ্জাজনক মুহূর্তে ধরা পড়েন এই সব বলি তারকারা! চরম বিতর্কিত এই পাঁচ ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) তারকারা সব সময়েই লাইম লাইটের তলায় থাকেন। অনুরাগীদের উন্মাদনা, পাপারাৎজির ক‍্যামেরার ফ্ল‍্যাশের ঝলকানি সারাক্ষণই ঘিরে রয়েছে তাঁদের। তারকাদের প্রতিটা মুহূর্তই পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হয়ে যায় মুহূর্তে।

বিভিন্ন ইভেন্ট ও পার্টিতে প্রায়ই চোখে পড়ে জনপ্রিয় তারকাদের। পেছন পেছন হাজির হয় ক‍্যামেরা কাঁধে পাপারাৎজিও। এমন অনেক মুহূর্তও হয়েছে যখন বেসামাল অবস্থায় অতর্কিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন তারকারা। দেখে নিন এমনই কিছু তারকার ছবি-


অক্ষয় কুমার– শুধু মাত্র সিনেমায় নয়, বাস্তব জীবনেও একই রকম ‘ডেয়ার ডেভিল’ অক্ষয় কুমার। কিন্তু তিনিও একটি ছবির জন‍্য বিতর্কের মুখে পড়েছিলেন। একটি জনপ্রিয় জিন্সের ব্র‍্যান্ডের প্রচারে গিয়েছিলেন অক্ষয়। স্ক্রিপ্ট অনুযায়ী ঠিক ছিল এক মডেল তাঁর পরনের জিন্সের বোতাম খুলে দেবেন। কিন্তু অক্ষয় তা না করে সোজা চলে যান স্ত্রী টুইঙ্কল খান্নার কাছে। টুইঙ্কলও তাঁর কথা মতোই কাদ করেন। সেই ছবি বেশ চর্চিত হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়।


ক‍্যাটরিনা কাইফ– ক‍্যাটরিনার বেশ কয়েকটি ছবি তুমুল বিতর্কের সৃষ্টি করেছিল। তার মধ‍্যে একটি এখনও একই রকম চর্চায় রয়েছে নেটদুনিয়ায়। জানা যায়, একটি পার্টিতে চূড়ান্ত মদ‍্যপ হয়ে গিয়েছিলেন ক‍্যাটরিনা। তাঁকে সামলানোর জন‍্য এগিয়ে আসতে হয় করন জোহরকেও। সেই সময় অভিনেত্রীকে আলিঙ্গন করতে গিয়ে এক ব‍্যক্তির একটি হাত ঢুকে যায় ক‍্যাটরিনার পোশাকে। সেই অসতর্ক মুহূর্তের ছবি ক‍্যামেরাবন্দি হয়।


ক‍্যাটরিনা কাইফ ও রানি মুখার্জি– এই দুই জনপ্রিয় তারকার ‘চুম্বন’এর ছবি ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। আসলে এই ছবি একটি ইভেন্টের। সেখানে একে অপরকে দেখে আলিঙ্গন করেন রানি ও ক‍্যাটরিনা। কিন্তু কোনও ভাবে ছবিটি এমন ভাবে তোলা হয় যেন মনে হয় দুজনে প্রায় চুম্বন করতে যাচ্ছেন একে অপরকে।


ঐশ্বর্য রাই বচ্চন ও অজয় দেবগণ– একটি পার্টিতে স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে উপস্থিত ছিলেন ঐশ্বর্য। সেই সময় অজয় দেবগণকে দেখে তাঁকে আলিঙ্গন করতে এগিয়ে যান অভিনেত্রী। কিন্তু কোনও ভাবে তাঁরা একে অপরকে চুম্বন করে বসেন। পাশেই ছিলেন অভিষেক। এই বিতর্কিত ছবি নিয়ে তুমুল চর্চা হয়েছিল এক সময়।


ঐশ্বর্য রাই বচ্চন ও অমিতাভ বচ্চন– বলিউডের অন‍্যতম জনপ্রিয় শ্বশুর ও বৌমা জুটি নিঃসন্দেহে অমিতাভ ও ঐশ্বর্য। কিন্তু তাঁরাও জড়িয়েছেন বিতর্কে। একটি ইভেন্টে অমিতাভকে দেখে তাঁর গালে চুম্বন করে স্বাগত জানান বৌমা ঐশ্বর্য। কিন্তু ছবিটি তোলার সময় এমন মনে হয় যেন দুজনে ঠোঁটে চুম্বন করতে যাচ্ছেন। বেশ বিতর্ক হয়েছিল এই ছবিকে ঘিরে।

Back to top button