টাইমলাইনবিনোদন

জি বাংলার হাত ধরে ধামাকাদার শুরু, চ্যানেল বদলে জলসায় গিয়ে হাত কামড়েছেন এই অভিনেত্রীরা

বাংলাহান্ট ডেস্ক: বিনোদনের ডেইল ডোজ জোগায় বাংলা সিরিয়ালগুলি (Serial)। সারাদিনের পরিশ্রমের মাঝে এক টুকরো বিশ্রামের সুযোগ এনে দেয় সিরিয়ালগুলি। সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত হরেক রকম গল্পের পসরা সাজিয়ে বসে থাকে চ্যানেলগুলি (Channel)। শুধু পছন্দ অনুযায়ী সিরিয়াল বেছে নিলেই হল।

চ্যানেল আর তাতে সিরিয়ালের সংখ্যা নেহাত কম নয়। অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা কোনো একটি চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকেন। চুক্তির মেয়াদ শেষ হলে অনেক সময় চ্যানেল বদলান তাঁরা। কিন্তু অন্য চ্যানেলে যাওয়ার পর সবসময় যে তাঁরা সফল হন এমনটা কিন্তু নয়। বরং যে জনপ্রিয়তাটা পেয়েছিলেন সেটাও হারিয়ে ফেলেন তাঁরা। রইল এমনি কয়েকজন অভিনেত্রীদের তালিকা যারা চ্যানেল বদলে আফশোস করেছেন।

গীতশ্রী রায়– নিজের আসল নামের থেকে ‘রাশি’ নামেই বেশি জনপ্রিয় তিনি এখনো। জি বাংলায় ‘রাশি’ সিরিয়ালের মাধ্যমেই খ্যাতি পেয়েছিলেন গীতশ্রী। পরবর্তীকালে স্টার জলসায় ‘দেবীপক্ষ’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু তেমন জনপ্রিয়তা পায়নি সে সিরিয়াল। এখন ‘মন ফাগুন’ সিরিয়ালে দেখা যাচ্ছে গীতশ্রীকে।

দেবাদৃতা বসু– জি এর ‘জয়ী’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। প্রথম সিরিয়ালই ব্যাপক হিট হয়েছিল। ওই চ্যানেলেই দ্বিতীয় সিরিয়াল ‘আলো ছায়া’ও জনপ্রিয় হয়েছিল। কিন্তু তারপর চ্যানেল বদলে স্টার জলসায় এসেই ফ্লপ হন দেবাদৃতা। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ সিরিয়াল ব্যর্থ হয় টিআরপি তুলতে। আগামীতে একটি অন্য চ্যানেলে তিনি কামব্যাক করবেন বলে খবর।

রূপসা চট্টোপাধ্যায়– বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ রূপসা। জি বাংলার অগ্নিপরীক্ষা, ভানুমতীর খেল সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু স্টার জলসায় ‘জানি দেখা হবে’ সিরিয়াল ব্যর্থ হয় তাঁর। এখন ওয়েব সিরিজেও অভিনয় করছেন রূপসা।

সু্স্মিতা দে– জি বাংলায় তাঁর ডেবিউ সিরিয়াল ‘অপরাজিতা অপু’ ব্যাপক হিট হয়েছিল। কিন্তু স্টার জলসায় যেতেই মুখ থুবড়ে পড়ে ‘বৌমা একঘর’।

Related Articles

Back to top button