টাইমলাইনবিনোদন

মাদক মামলা থেকে মধুচক্র, রিয়া চক্রবর্তী ছাড়াও জেলের হাওয়া খেয়েছেন এই অভিনেত্রীরা

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকে তোলপাড় শুরু হয়েছে বলিউডে (bollywood)। মাদক মামলায় একের পর এক তারকার নাম প্রকাশ‍্যে আসছে। রিয়া চক্রবর্তী (rhea chakraborty) NCBর বয়ানে সারা আলি খানের নাম নেওয়ার পর থেকেই তুঙ্গে উঠেছে জল্পনা কল্পনা।

এখন বাইকুল্লা জেলেই ঠাঁই হয়েছে রিয়ার। তবে রিয়া একা নন, এর আগেও বহু বলি তারকা গিয়েছেন জেলে। জেনে নিন এই তালিকায় কারা কারা রয়েছেন-

সোনালি বেন্দ্রে– ১৯৯৪ সালে নারাজ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন সোনালি। একটি ম‍্যাগাজিনের জন‍্য ফটোশুট করেছিলেন তিনি। সেখানে হলুদ রঙের একটি ছোট কুর্তি পরে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। কুর্তিতে ওম ও ওম নমঃ শিবায় লেখা ছিল। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন‍্য ১৯৯৮ সালে জেলে যেতে হয় তাঁকে।


মমতা কুলকার্নি– ২০১৬ তে মমতা ও তাঁর স্বামী ভিকি গোস্বামীকে মাদক মামলায় গ্রেফতার করা হয়। জানা যায়, মুম্বইতে মাদকের কারবার ছিল মমতার স্বামীর। ভিকি ও মমতা মুম্বইয়ের জেলেই বিয়ে করেছিলেন। এরপরেই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেন মমতা।


শ্বেতা বাসু প্রসাদ– ২০১৪ সালে হায়দ্রাবাদের একটি হোটেল থেকে যৌন ব্যবসায় জড়িত থাকার অভিযোগে শ্বেতাকে গ্রেফতার করে পুলিস। জেল খাটতে হয় তাঁকে।


প্রেরণা অরোরা– কোটি টাকার তছরুপের দায়ে জেল হয়েছিল প্রেরণার। ৪ মাসের সাজা হয়েছিল বলিউডের এই প্রযোজকের।


অলকা কৌশল– বজরঙ্গি ভাইজান ছবিতে করিনা কাপুর খানের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তালিকায় নাম রয়েছে তাঁরও। একবার একটি ৫০ লক্ষ টাকার চেক বাউন্স হওয়ায় দোষী সাব‍্যস্ত হন অলকা ও তাঁর মা। দু বছর জেলে ছিলেন তাঁরা।


মনিকা বেদি– ২০০২ সালে মাদক মামলায় গ্রেফতার হন মনিকা। তাঁর নাম জড়ায় আবু সালেমের সঙ্গে। এছাড়া ভুয়ো পাসপোর্ট রাখার জন‍্যও ৪ বছরের জেল হয় মনিকার।

Back to top button