টাইমলাইনবিনোদন

বিগ বসের পরবর্তী সিজনে দেখা যেতে পারে এই চার পরিচিত মুখকে

বাংলাহান্ট ডেস্ক: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান বিগ বস। বারোটি সফল সিজন অতিক্রম করে এবার তেরোতম সিজনে পড়েছে এই শো। অন্যান্য সিজনগুলোর তুলনায় এই সিজনের জনপ্রিয়তা একটু বেশিই। তার কারন অবশ্য এই সিজনে প্রতিযোগীদের মধ্যে বিতর্ক লেগেই রয়েছে। কখনও সিদ্ধার্থ শুক্লা, কখনও শেহনাজ গিল আবার কখনও আসিম রিয়াজের নাম উঠে আসে এই বিতর্কে।

তেরোতম সিজন শেষ হতে এখনও বেশ দেরি। এরই মধ্যে পরের সিজনের কাউন্ডডাউনও শুরু হয়ে গিয়েছে। এমনকি ১৪তম সিজনে কে কে আসছে প্রতিযোগী হয়ে তা নিয়েও জল্পনা কল্পনা শুরু হয়ে গিয়েছে। তালিকায় উঠে আসছে বেশ কয়েকজন পরিচিত মুখ। বিগ বসের শোতে এসেছিলেন প্রতিযোগী শেহনাজের ভাই শাহবাজ বাদেশা। নেটিজেনরা বলেছেন তিনিও একেবারে তাঁর দিদির মতোই। শাহবাজের বিগ বসের পরের সিজনে আসার সম্ভাবনাও প্রবল।

অপর প্রতিযোগী আসিম রিয়াজের ভাই ওমর রিয়াজকেও পরবর্তী সিজনে দেখা যেতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গিয়েছে, শোয়ের নির্মাতারা তাঁকে পরবর্তী সিজনের জন্য আমন্ত্রণ জানিয়েছেন। আসিমের সঙ্গে সবসময় ছায়ার মতো লেগে থাকতেই দেখা যায় ওমরকে। এমনকি আসিমকে ট্রোল করার জন্য বহু তারকার সঙ্গে কথাবার্তা বলাও বন্ধ করে দিয়েছেন ওমর।

অপর যে নামটি উঠে আসছে তা হল আকাঙ্খা পুরি। তিনি প্রকাশ ছাবরার বান্ধবী। এই সিজনেও তাঁকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে শোয়ে প্রবেশ করার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। এবার এদের মধ্যে থেকে কাকে কাকে দেখা যায় পরবর্তী সিজনে সেটা সময়ই বলবে।

Back to top button