fbpx
টাইমলাইনরাশিফললাইফস্টাইল

শুক্রবার পালন করুন এই নিয়ম, বদলে যাবে অর্থভাগ্য

আমাদের প্রত্যেকের জীবনই নানা সমস্যায় পরিপূর্ন। জ্যোতিষ মতে আমাদের জন্মছক  বা পূর্বজন্মের কোনো কারনে ঘটে  এই সব সমস্যার সূত্রপাত। বিভিন্ন রত্ন ধারন করলে অনেকসময় এই সমস্যার থেকে মুক্তি পাওয়া যায়। কিন্তু অর্থনৈতিক কারনে অনেক সময় এই বহু মূল্য রত্ন আমাদের পক্ষে ধরন করা সম্ভব হয় না। জ্যোতিষ বলে রত্ন ধারন না করতে পারলেও কিছু সাধারন নিয়ম মেনে চললেও এই দুর্ভাগ্যকে রুখে দেওয়া  সম্ভব।

আমরা অনেকেই প্রচুর কায়িক ও মানসিক শ্রমিক করি কিন্তু অর্থক্ষেত্রে সমৃদ্ধি আসে না বা অর্থাগম হলেও তা ধরে রাখতে পারি না। জ্যোতিষ মতে  প্রতি শুক্রবার কিছু সাধারন নিয়ম মেনে চললে আর্থিক ভাবে আপনি লাভবান হতে পারেন । জেনে নিন সেই সাধারন নিয়মগুলি

প্রতি শুক্রবার বিষ্ণু মন্দিরে গিয়ে হলুদ পোশাক উতসর্গ করুন। সম্পদের দেবী মহালক্ষীর পুজো করুন। ‘জগদ্ধে বসুদেবায়া’ এই মন্ত্র প্রতি শুক্রবার ১০৮ বার জপ করুন।

শুক্রবার যদি একাদশী হয় তবে সূর্য উদয়ের আগেই উঠে পড়ুন। স্নান সেরে নিন ব্রহ্ম মুহুর্তে। এরপর দেবতার সামনে ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে পুজো করুন। পুজোর শেষে বিষ্ণুর সহস্রনাম পাঠ করুন। দুধ ও গংগাজলের মিশ্রন দিয়ে মহালক্ষীর অভিষেক করান। জাফরান অথবা হলুদও দিতে পারেন এই মিশ্রনে।

শুক্রবার কাদশীতে কলাগাছের নীচে প্রদীপ জ্বালান। ঈশ্বরের উপাসনা করুন।  লাড্ডু ও ছোলা ও ময়দা দিয়ে তৈরি মিষ্টি ঠাকুরকে অর্পন করুন।

Close
Close