টাইমলাইনবিনোদন

নৈতিক আদর্শটাই আগে, বিজ্ঞাপনের জন‍্য শত প্রলোভনেও বিক্রি হয়ে যাননি এই তারকারা

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলারদের নিশানায় এখন অক্ষয় কুমার। মুখে ‘স্বচ্ছ ভারত’এর কথা বলে গুটখা পানমশলার বিজ্ঞাপনকে (Advertisement) কটাক্ষ করলেও শেষমেষ মোটা টাকার বিনিময়ে পানমশলার বিজ্ঞাপন করতে রাজি হন আক্কি। তাই নিয়েই সোশ‍্যাল মিডিয়ায় তুলোধনা চলছে অক্ষয়কে।

তবে ইন্ডাস্ট্রিতে অক্ষয়ের মতো তারকা যেমন রয়েছেন তেমনি এমনো অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা মোটা অঙ্কের টাকার প্রলোভনেও আদর্শ বিক্রি করেননি। দেখে নিন তালিকায় রয়েছে কার কার নাম-


জন আব্রাহাম– বলিউডের সবথেকে ফিট তারকাদের মধ‍্যে একজন তিনি। অনুরাগীদেরও সবসময় ফিট আর সুস্থ থাকার বার্তা দেন জন। আর সেটা বাস্তবেও মেনে চলেন অক্ষরে অক্ষরে। তাই একাধিক বার তামাক এবং মদ উৎপাদনকারী সংস্থার বিজ্ঞাপনের প্রস্তাব আসলেও রাজি হননি জন।


সুশান্ত সিং রাজপুত– ফেয়ারনেস ক্রিম সংস্থার বিজ্ঞাপনে মুখ দেখানোর প্রস্তাব এসেছিল সুশান্তের কাছে। এমনকি ১৫ কোটি টাকা দেওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু নিজের নৈতিক আদর্শ জলাঞ্জলি দেননি সুশান্ত।

রণবীর কাপুর– বলিউডের আরেক অভিনেতা যিনি ফর্সা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। সূত্রের খবর মানলে, ৯ কোটি টাকার লোভও দেখানো হয়েছিল তাঁকে।


করিনা কাপুর খান– একটি পোলট্রি প্রোজেক্টের বিজ্ঞাপনে অভিনয়ের জন‍্য কোটি টাকার প্রস্তাব এসেছিল বেবোর কাছে। কিন্তু নিরামিশাসী হয়ে যাওয়ায় সে প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

অমিতাভ বচ্চন– একটি নামী ঠাণ্ডা পানীয়ের সংস্থার বিজ্ঞাপন করতেন বিগ বি। কিন্তু একবার একটি অনুষ্ঠানে এক ছোট ছেলে তাঁকে প্রশ্ন করে, এই পানীয়ের প্রচার কেন করেন তিনি? এই পানীয়গুলো বিষের মতো বলে জানিয়েছেন তাদের স্কুলের শিক্ষক। তারপরেই বিজ্ঞাপন করা বন্ধ করে দেন অমিতাভ।


আল্লু অর্জুন– সম্প্রতি এক তামাক সংস্থার বিজ্ঞাপন ফিরিয়ে দেন ‘পুষ্পা’। অনুরাগীদের ভুল বার্তা দেওয়া হবে বলে কোটি টাকার প্রস্তাবও প্রত‍্যাখ‍্যান করেন আল্লু।

সাই পল্লবী– দু কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দেন দক্ষিণী অভিনেত্রী।

Related Articles

Back to top button