টাইমলাইনখেলাক্রিকেট

আজ ভারতের জার্সি গায়ে অভিষেক ঘটতে চলেছে এই ৩ তরুণ ক্রিকেটারের

বাংলা হান্ট ডেস্কঃ আজ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং শ্রীলঙ্কা। বিরাট, রোহিতের অনুপস্থিতিতে এই সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। শিখর ধাওয়ান এর নেতৃত্বে সম্পূর্ণ তরুণ ভারতীয় দলই মোকাবেলা করবে শ্রীলংকার বিরুদ্ধে। যার কারণে এই সিরিজ করে বাড়তি উন্মাদনা ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

আজকের প্রথম ম্যাচে কি হতে চলেছে ভারতীয় দলের প্রথম একাদশ এই নিয়ে চারিদিকে আলোচনা শুরু। কারণ এই সিরিজের যে সমস্ত তরুণ ক্রিকেটারদের সুযোগ দেওয়া হয়েছে তারা প্রত্যেকেই আইপিএল কিংবা ঘরোয়া ক্রিকেটে নিজেদের প্রমাণ করেছেন। যার ফলে এই সিরিজে প্রথম একাদশ বাঁচতে গিয়ে যে রীতিমতো পরিশ্রম করতে হবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট তা বলাই বাহুল্য।

আজকের ম্যাচে ভারতীয় সিনিয়র দলে অভিষেক হতে চলেছে তিন তরুণ ক্রিকেটারের।
তারা হলেন দেবদত্ত পাডিক্কল, চেতন সাকারিয়া এবং বরুণ চক্রবর্তী।

এই বছর আইপিএল-এ এই তিন তরুণ ক্রিকেটার দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। আরসিবির হয়ে ব্যাট হাতে ঝুড়ি ঝুড়ি রান করেছেন দেবদত্ত পাডিক্কল। অপরদিকে বল হাতে কেকেআর জার্সি গায়ে বরণ চক্রবর্তী এবং রাজস্থান জার্সি গায়ে চেতন শাখারিয়া রীতিমত প্রভাব ফেলেছে। আর এই তরুণ ক্রিকেটারদের পারফরমেন্সের উপর ভিত্তি করেই আশা করা যায় আজ অভিষেক ঘটতে পারে এই তরুণ ক্রিকেটারদের।

Related Articles

Back to top button