টাইমলাইনবিনোদন

করোনা আক্রান্তদের সেবায় অভিনয় ছেড়ে নার্সের ভূমিকায় এই অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি।শুধু ছুটি নেই জরুরি অবস্থার সঙ্গে যুক্ত মানুষদের। সারা দেশে করোনা আক্রান্তদের জন‍্য খোলা হয়েছে হাসপাতাল ও আইসোলেশন সেন্টার। সেখানে দিনরাত কাজে ব‍্যস্ত চিকিৎসক থেকে নার্স ও অন‍্যান‍্য স্বাস্থ‍্যকর্মীরা।

jpg 1 1 Bangla Hunt Bengali News
এবার সেই তালিকায় যুক্ত হল অভিনেত্রী শিখা মালহোত্রার নাম। করোনা আক্রান্তদের চিকিৎসায় সাময়িক ভাবে অভিনয় ছেড়ে নার্সের পোশাক গায়ে চড়িয়েছেন তিনি। এই মুহূর্তে মহারাষ্ট্রের যোগেশ্বরী পূর্বের বালাসাহেব ঠাকরে ট্রমা হাসপাতালের আইসোলেশন বিভাগে জরুরি পরিষেবায় রয়েছেন শিখা। অভিনয়ে প্রবেশের আগে নার্সিং শিখেছিলেন তিনি। মুম্বইয়ের সফদরগঞ্জ হাসপাতালের বর্ধমান মহাবীর মেডিক‍্যাল কলেজ থেকে নার্সিং নিয়ে পড়েন তিনি। তারপরেই অবশ‍্য অভিনয়ে কেরিয়ার শুরু করায় নার্স আর হয়ে ওঠা হয়নি শিখার।

কিন্তু বর্তমানে মহারাষ্ট্রের এই ভয়াবহ পরিস্থিতি দেখেই ফের নার্সের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, সঞ্জয় মিশ্রার সঙ্গে ‘কাঞ্ছলি’ ছবিতে অভিনয় করে বিশেষ ভাবে নজর কেড়েছিলেন শিখা।

Back to top button