টাইমলাইনবিনোদন

সৌরভের বায়োপিকের জন‍্য বরাদ্দ ২৫০ কোটি! ডোনার ভূমিকায় থাকছেন বলিউডের এই সেরা অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: গত কয়েকদিন ধরে ক্রীড়া তথা বিনোদন জগতে উত্তেজনায় ফুটছে একটি খবরকে ঘিরে। বলিউডে তৈরি হতে চলেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (sourav ganguly) বায়োপিক। সদ‍্য সৌরভ নিজেই ঘোষনা করেছেন এই খবর। এরপর থেকেই ছবির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে নেটমাধ‍্যমে। শোনা যাচ্ছে ২৫০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে সৌরভের বায়োপিকের জন‍্য।

সৌরভের সম্ভাব‍্য চরিত্রাভিনেতা হিসাবে উঠে আসছে রণবীর কাপুরের নাম। ছবিতে সৌরভ হওয়ার দৌড়ে নাকি তিনিই সবথেকে এগিয়ে আছেন। পছন্দের তালিকায় অবশ‍্য রয়েছে আরো একজন অভিনেতা, তিনি হৃতিক রোশন। তবে এখনো নির্মাতাদের তরফে এই বিষয়ে কোনো ঘোষনা করা হয়নি।


এর মধ‍্যেই সৌরভ জায়া ডোনা গঙ্গোপাধ‍্যায়ের (dona ganguly) চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে নেটমহলে। দীর্ঘদিনের প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েন সৌরভ ডোনা। তাঁদের প্রেম কাহিনিকে নিদর্শন হিসেবে মানা হয়। মহারাজের দীর্ঘদিনের সুখ দুঃখ, ওঠাপড়ার সঙ্গী ডোনা। সেই হিসেবে সৌরভের বায়োপিকে ডোনার চরিত্রটি নিঃসন্দেহে অত‍্যন্ত গুরুত্বপূর্ণ।

তাই এই চরিত্রের জন‍্য অভিনেত্রী নির্বাচন বেশ কঠিন হবে বলেই মত নেটিজেনদের। ইতিমধ‍্যে ডোনার সম্ভাব‍্য চরিত্রাভিনেত্রীদের তালিকায় উঠে এসেছে কয়েকটি নাম। সেখানে রয়েছে করিনা কাপুর খান, ঐশ্বর্য রাই, আলিয়া ভাটের মতো অভিনেত্রীদের নাম। তবে সূত্রের খবর, আগে সৌরভের চরিত্রের জন‍্য অভিনেতা ঠিক হওয়ার পরেই কাস্ট করা হবে ডোনার চরিত্রে।


লভ ফিল্মসের সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন সৌরভ। সুখবর জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় ক্রিকেটের ‘মহারাজ’ লেখেন, ‘ক্রিকেট আমার জীবন, এটা আমায় আত্মবিশ্বাস দিয়েছে, মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। উপভোগ করার মতোই একটা সফর। আমার এই সফরের উপরেই একটি বায়োপিক তৈরি করছে লভ ফিল্মস এবং বড়পর্দায় ফুটিয়ে তুলতে চলেছে আমার জীবন।’

Related Articles

Back to top button