ক্রিকেটখেলাটাইমলাইন

নিজের বোনকেই বিবাহ করেছেন এই তিন ক্রিকেটার, তালিকায় প্রাপ্তন পাক অধিনায়ক

বাংলা হান্ট ডেস্কঃ ক্রিকেটারদের জীবনে নানান বৈচিত্র থাকে এর মধ্যে অন্যতম হল তাদের বিবাহ সম্পর্ক। সাধারণত কোনো বড় অভিনেত্রী কিংবা সেলিব্রেটিকে বিবাহ করে থাকেন ক্রিকেটাররা। তবে বেশকিছু ক্ষেত্রে ঘটে যায় ব্যতিক্রম। ক্রিকেট বিশ্বে এমন অনেক ক্রিকেটার রয়েছেন যারা নিজের বোনকেই বিবাহ করেছেন। আজ এমনই কয়েক জনের কথা আপনাদের সামনে তুলে ধরবো।

মোসাদ্দেক হুসেন:
বাংলাদেশের একজন উদীয়মান তরুণ ক্রিকেটার হলেন এই মোসাদ্দেক হুসেন। আইসিসি ওয়াল্ড কাপেও নিজের পারফরম্যান্সের জন্য সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। মাত্র 16 বছর বয়সে নিজের খুড়তুতো বোন শারমীন সমীরা ঊষার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মোসাদ্দেক হুসেন।

মুস্তাফিজুর রহমান:
এই মুহূর্তে বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে নির্ভরযোগ্য বোলার হচ্ছেন মুস্তাফিজুর রহমান। দুর্দান্ত বোলিং প্রীতিভার জন্য মাত্র কয়েক দিনের মধ্যেই তিনি বিশ্ব ক্রিকেটে নিজের পরিচিতি জানান দেন। 2019 বিশ্বকাপের পর জাকজমক করে নিজের খুড়তুতো বোন শামিয়া পারভিনকে বিয়ে করেন তিনি।

শহীদ আফ্রিদি:
প্রাপ্তন পাক অধিনায়ক শহীদ আফ্রিদিও নিজের পরিবারের মেয়েকেই বিবাহ করেছেন। 2000 সালে আফ্রিদির বয়স যখন মাত্র 20 বছর সেই সময় আফ্রিদি নিজের মামাতো বোন নাদিয়াকে বিবাহ করেন। বর্তমানে শহীদ আফ্রিদির চারটি মেয়ে রয়েছে।

Back to top button