ক্রিকেটখেলাটাইমলাইনIPL

শারজার ছোট মাঠই চিন্তা KKR শিবিরে! আজ বাদ পড়তে পারেন এই অভিজ্ঞ স্পিনার

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএলের (Indian Primear Leauge) গুরুত্বপূর্ণ ম্যাচে শারজা ক্রিকেট স্টেডিয়ামের দিল্লি ক্যাপিটালস বিরুদ্ধে নামছে কলকাতা নাইট রাইডার্স। আর এই ম্যাচে পাল্টাতে পারে কলকাতা নাইট রাইডার্সের গত ম্যাচের জয়ী টিম কম্বিনেশন, এমনটাই জানা গিয়েছে। এর পিছনে কারণ শারজার স্টেডিয়াম।

এবার সংযুক্ত আরব আমিরশাহির দুবাই, আবু ধাবি এবং শারজা এই তিনটি স্টেডিয়ামে হচ্ছে আইপিএলের ম্যাচ গুলি। আবুধাবি কিংবা দুবাইয়ের থেকে অনেক আলাদা শারজার স্টেডিয়াম। এখানে বাউন্ডারি যেমন আবুধাবি কিংবা দুবাইয়ের থেকে অনেক ছোট তেমনি উইকেট হল ব্যাটিং করার জন্য একেবারে অনুকূল। একদম পাটা উইকেট। এখনো পর্যন্ত আইপিএলের সব থেকে বেশি রান উঠেছে এই পিচেই। এই পিচেই পাঞ্জাবের দেওয়া বিরাট রান চেজ করে আইপিএলের ইতিহাসে সবথেকে বেশি রান তাড়া করে জয় পেয়েছে রাজস্থান রয়েলস।

আর তাই এই ম্যাচ নিয়ে বিশেষ পরিকল্পনা রয়েছে কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টের। জানা গেছে এই ম্যাচে একজন স্পিনার কম নিয়ে মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। তার পরিবর্তে একজন অতিরিক্ত ব্যাটসম্যান নিয়ে নামতে চলেছে কেকেআর।

এই ম্যাচে কেকেআর টিম ম্যানেজমেন্ট একজন অতিরিক্ত ব্যাটসম্যান খেলাবে। সেটা বোঝা গেল এই দিনের নেট সেশন দেখে। কারন এইদিন নেটে দীর্ঘক্ষণ ব্যাটিং অনুশীলন করলেন রাহুল ত্রিপাঠী। আর সেটা দেখেই বোঝা গেল আজকের ম্যাচে নামতে পারেন রাহুল ত্রিপাঠী। সেক্ষেত্রে ফর্মের বিচারে দেখতে গেলে এই ম্যাচে ডাগআউটে বসতে হতে পারে চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদবকে।

Back to top button