ক্রিকেটখেলাটাইমলাইনIPL

এবারের আইপিএলে প্রথম হাফ-সেঞ্চুরি করল এই অখ্যাত ভারতীয় ব্যাটসম্যান, হতবাক জাতীয় নির্বাচকরা

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হয়ে গেল আইপিএল 2020। এবার আইপিএলের ওপেনিং ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং তিনবার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। করোনা ভাইরাস এর করনের ভারত থেকে স্থানান্তরিত করে আইপিএল করা হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে।

তবে সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল অনুষ্ঠিত হলেও আইপিএলের উত্তেজনায় একদমই ভাটা পড়েনি। প্রত্যেক বারের মতো এবারের আইপিএল কে ঘিরেও তৈরি হয়েছিল প্রবল উন্মাদনা। করোনা ভাইরাসের কারণে এবার স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার অনুমতি ছিল না। তাই এবার আইপিএল দেখার জন্য কোটি কোটি আইপিএল ভক্ত চোখ রেখেছিল টিভির পর্দায় এবং মোবাইলের স্ক্রিনে।

মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএলের ওপেনিং ম্যাচ জিতে নিল চেন্নাই সুপার কিংস। এইদিন চেন্নাই সুপার কিংসের জয়ে বড় ভূমিকা পালন করেছেন আম্বাতি রায়াডু এবং ফ্যাফ ডু’প্লেসি। গতকাল ম্যাচে প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে এবারের আইপিএলে হাফ সেঞ্চুরি করেছেন চেন্নাইয়ের ব্যাটসম্যান আম্বাতি রায়াডু। এইদিন রায়াডুর ব্যাট থেকে আসে 48 বলে 71 রান। রায়াডুর এই ইনিংসটি সাজানো ছিল ছয় টি চার এবং তিনটি ছক্কা দিয়ে। ম্যাচের সেরাও হয়েছেন রায়াডু। উল্লেখ্য, মুম্বাইকে এই ম্যাচে পাঁচ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।

Back to top button