টাইমলাইনবিনোদন

রানির স্বামীর সঙ্গে বিবাদ? এই কারণেই ‘বান্টি অউর বাবলি ২’ তে অভিষেককে সরিয়ে আনা হয় সইফকে

বাংলাহান্ট ডেস্ক: মুক্তি পেল ‘বান্টি অউর বাবলি ২’ (bunty aur babli 2)। একসঙ্গে নস্টালজিয়ার ডবল ডবল ডোজ। ১৬ বছর পর বান্টি অউর বাবলির সিক‍্যুয়েল এবং রানি মুখার্জি (rani mukerji) ও সইফ আলি খানের (saif ali khan) পুনর্মিলনও দীর্ঘ ১২ বছর পর। বান্টি বাবলির প্রথম ছবিতে রানির বিপরীতে ছিলেন অভিষেক বচ্চন (abhishek bachchan)। সুপারহিট হয়েছিল ছবি। সেই ম‍্যাজিক কতটা ফেরাতে পারল সিক‍্যুয়েল? তার থেকেও বড় প্রশ্ন, অভিষেককে সরিয়ে হঠাৎ সইফকে কেন নেওয়া হল?

এ নিয়ে জলঘোলা কম হয়নি। গুঞ্জন শোনা গিয়েছিল, রানির স্বামী আদিত‍্য চোপড়ার সঙ্গে ঝামেলার কারণেই নাকি অভিষেক না করে দিয়েছেন। সত‍্যিই কি তাই? নাকি রয়েছে অন‍্য কারণ? মুম্বইয়ের একটি সংবাদ মাধ‍্যম সূত্রে খব‍র, ছবির টিম নাকি অভিষেককেই নিতে চেয়েছিল বান্টির চরিত্রে। কিন্তু প্রস্তাব ফিরিয়ে দেন জুনিয়র বচ্চন।


খবর মিলছে, অন‍্য কাজ থাকায় বান্টি অউর বাবলি ২ এর শুটিংয়ের জন‍্য সময় দিতে পারেননি অভিষেক। এদিকে এত বছর পর সিক‍্যুয়েল আসছে, তাই আর বেশি দেরি করতে চাননি ছবি নির্মাতারা। তাই বাধ‍্য হয়েই সইফকে প্রস্তাব দেন তাঁরা। রানির সঙ্গে সইফের রসায়ন বরাবরই বেশ পছন্দ দর্শকদের। তিনিও রাজি হয়ে যান। বাকিটা সকলের সামনে।

রানি নিজেও নাকি প্রথমটা বান্টির বদল নিয়ে না খুশ ছিলেন‍। কিন্তু প্রথম দিন সেটে এসে সইফের অভিনয় দেখে তাঁর চিন্তা দূর হয়ে যায়। নিজস্ব ম‍্যাজিক মিশিয়ে বান্টি চরিত্রটিকে জীবন্ত করে তুলেছেন সইফ, এমনি খবর মিলেছে বলিউড সূত্রে।


ছবিতে রানি ও সইফ ছাড়াও রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরী ওয়াঘ। আসলে গত বছর ২৬ জুনই মুক্তি পাওয়ার কথা ছিল বান্টি অউর বাবলি ২ এর। কিন্তু লকডাউন চলায় বাধ‍্য হয়ে পিছোতে হয় মুক্তির তারিখ।

Related Articles

Back to top button