টাইমলাইনবিনোদন

প্রথম সারির তারকা হয়েও সবসময় মেয়ের মুখ কেন লুকিয়ে রাখেন অক্ষয়? ফাঁস হল বিষ্ফোরক সত‍্য!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেতা হয়েও তথাকথিত তারকা সুলভ জীবন যাপনে অভ‍্যস্ত নন অক্ষয় কুমার (akshay kumar)। ইন্ডাস্ট্রির অন‍্যতম ব‍্যস্ত তারকা তিনি। তবুও পরিবারের সঙ্গে সময় কাটাতে ভোলেন না অভিনেতা। তিনি আক্ষরিক অর্থেই একজন ‘ফ‍্যামিলি ম‍্যান’। বলিউডি পার্টির বদলে সারাদিনের কাজের শেষে স্ত্রী, সন্তানদের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন তিনি।

স্ত্রী টুইঙ্কল খান্না, দুই ছেলে মেয়ে আরভ ও নিতারাকে নিয়ে সংসার অক্ষয়ের। ছেলে তরুণ হয়ে গেলেও নিতারা এখনো ছোটটিই রয়েছে। মাত্র নয় বছর বয়স তাঁর। আরভকে মাঝে মধ‍্যে পাপারাৎজির ক‍্যামেরার সামনে দেখা যায়। বন্ধুবান্ধবদের সঙ্গে টুকটাক লেন্সবন্দি হন তিনি। পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও ছেলের ছবি শেয়ার করেন অক্ষয় ও টুইঙ্কল।


কিন্তু সেই তুলনায় মেয়ে নিতারাকে (nitara) চিরকাল লাইমলাইট থেকে দূরেই রাখার চেষ্টা করেছেন অক্ষয়। ছোট থেকেই পাপারাৎজির ক‍্যামেরার ঝলকানি থেকে নিতারার মুখ লুকানোর চেষ্টা করতে দেখা গিয়েছে তাঁকে। মেয়ের যেকটি ছবি সোশ‍্যাল মিডিয়ায় তিনি শেয়ার করেছেন সবকটিই মুখের এক পাশের ছবি, আর নয়তো অস্পষ্ট। সম্প্রতি নিতারার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয়, সেখানেও মেয়ের মুখ সম্পূর্ণ স্পষ্ট নয়।

কিন্তু মেয়েকে নিয়ে এত লুকোচুরি কেন অভিনেতার? আসলে দীর্ঘদিন ধরে গ্ল‍্যামার দুনিয়ায় থাকতে থাকতে এই জগতের হাল হকিকত সম্পর্কেও যথেষ্ট ওয়াকিবহাল অক্ষয়। তিনি জানেন এক এক সময় পাপারাৎজি গসিপের জন‍্য অনেক কিছুই করতে পারে। তারকাদের জীবন চিরদিনই আমজনতার কৌতূহলের কারণ হয়ে থেকেছে। অভিনেতা অভিনেত্রীদের সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়।

গসিপ করার কোনো সুযোগই ছাড়েন না পাপারাৎজি। এমনকি তারকা বাবা মায়ের গসিপে টেনে আনা হয় তাদের ছেলেমেয়েদেরও। কিছুদিন আগেও হাঁটার ধরনের জন‍্য কুৎসিত ট্রোল হতে হয়েছে বলে অভিষেক ও ঐশ্বর্যর দশ বছরের মেয়ে আরাধ‍্যা বচ্চনকে। সেই কারণেই মেয়েকে নিয়ে এতটা সতর্ক থাকেন অক্ষয়। উপরন্তু নিতারা এখন অনেকটাই ছোট, তাই তাকে এই জগতের নিষ্ঠুর দিকটার থেকে দূরেই রাখতে চান অভিনেতা।

Related Articles

Back to top button