টাইমলাইনবিনোদন

বলিউডে তিন খানের সঙ্গে কোনোদিনই কাজ করেননি বিপাশা, কারণটা শুনলে চমকে যাবেন!

বাংলাহান্ট ডেস্ক: বিপাশা বাসু (bipasha basu), বাঙালি কন‍্যের বলিউড (bollywood) জয়ের কাহিনি সকলেরই অবিদিত। বলিউডে এক সময় রীতিমতো রাজ করেছেন তিনি। একের পর এক ছবিতে দাপুটে অভিনয়, সেই সঙ্গে বহু বিতর্কও জড়িয়েছে তাঁর নামের সঙ্গে।

কখনও জন আব্রাহাম কখনও বাহুবলী খ‍্যাত রানা দগ্গুবতী বহু তারকার নামের সঙ্গেই জড়িয়েছিলেন তিনি। এমনকি শোনা গিয়েছিল প্রখ‍্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গেও সম্পর্কে রয়েছেন বিপাশা।


সম্প্রতি স্বামী করন সিং গ্রোভারের সঙ্গে ডেঞ্জারাস ছবির মাধ‍্যমে ফের ছবিতে কামব‍্যাক করেছেন বিপাশা। OTT প্ল‍্যাটফর্মে মুক্তি পেয়েছে বিপাশার এই ছবি। ছবির প্রমোশনের জন‍্য বেশ কিছু সাক্ষাৎকার দেন অভিনেত্রী। সেখানে আলোচনায় উঠে আসে তাঁর জীবন সম্পর্কিত কথা। এমনকি ছবিতে অন্তরঙ্গ দৃশ‍্যের শুটিং নিয়েও খোলামেলা আলোচনা করেন বিপাশা।

অভিনেত্রীর এই নতুন ছবিতে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ‍্য রয়েছে। কিন্তু বিপাশার কথায়, এই সব দৃশ‍্যের শুটিং করতে তাঁর বেশ অস্বস্তি হয়। এমনকি অনেক সময় তিনি নাকি অজ্ঞানও হয়ে গিয়েছেন। কিন্তু ডেঞ্জারাস ছবির বিষয়টা আলাদা। এখানে তাঁর সঙ্গে স্বামী করন ছিলেন। তাই অস্বস্তি হয়নি বলেই জানান বিপাশা।

বলিউডে বহুদিন কাজ করার পরও তিন খানের মধ‍্যে কারোর সঙ্গেই অভিনয় করতে দেখা যায়নি বিপাশাকে। এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে অভিনেত্রীর সাফ জবাব, তিনি বড় অভিনেতা নয় বরং ছবির ভাল চিত্রনাট‍্য দেখে তবে হ‍্যাঁ বলেন।

বিপাশার কথায়, এমন অনেক অভিনেত্রীই আছেন যারা শাহরুখ, সলমন ও আমির তিন খানের সঙ্গেই অভিনয় করেছেন। কিন্তু এখন তাঁদের আর হদিশ পাওয়া যায় না। তাই তিনি অভিনেতা না, বরং ভাল চিত্রনাট‍্য খোঁজেন। তিনি আরো বলেন, যে সবসময় হয়তো এমনটা হয় না। কিন্তু অনেক অভিনেত্রীই শুরু করেন বড় অভিনেতার বিপরীতে। কিন্তু একটা সময় হারিয়ে যান ইন্ডাস্ট্রি থেকে।

আবার এমনও অভিনেত্রীরা রয়েছেন যারা বড় অভিনেতার বিপরীতে কাজ করে বলিউডে পা রেখেছেন। এখন তারা নিজেরাও প্রথম সারির অভিনেত্রী। বিপাশার মতে, সবার কাজ করার পদ্ধতি আলাদা। তবে তিনি চিত্রনাট‍্যের উপরেই মনোযোগ দেন।

Back to top button